শাহরুখের দেখা না পেলে বাড়ির সামনে থেকে যাবেন না জয়ন্ত

বলিউড কিং খান শাহরুখ সিনেমায় সাইন না করলে বাড়ি না ফেরার মিশনে নেমেছেন বেঙ্গালুরু-ভিত্তিক ফ্রিল্যান্স চলচ্চিত্র নির্মাতা জয়ন্ত সেগে। শাহরুখকে তাঁর সিনেমা'র স্ক্রিপ্ট পড়ানোর জন্য গত বছরের ডিসেম্বরে বেঙ্গালুরু থেকে মুম্বাই আসেন জয়ন্ত।

সুপারস্টার এর বাড়ির বাইরে সূর্যোদয় থেকে মধ্যরাত পর্যন্ত দাঁড়িয়ে থাকেন তিনি। সেই সুবাদে মান্নাতের আশেপাশের সুরক্ষারক্ষীদের সঙ্গেও বন্ধুত্ব স'ম্পর্ক গড়ে উঠেছে তাঁর। শাহরুখের সঙ্গে এই প্রজেক্টের নাম জয়ন্ত দিয়েছেন “প্রজেক্ট এক্স”। গণমাধ্যমের সঙ্গে আলাপকালে জয়ন্ত বলেন “গত বছরের আগস্টে শাহরুখের এক সাক্ষাৎকারে আমি ছিলাম।

সেখানে তিনি বলেন সর্বশেষ “জিরোর” পর আর কোন সিনেমায় সাইন করেননি তিনি। কথাটি শুনেই বেশ খুশী হয়ে গিয়েছিলাম আমি। তাঁর সিনেমা দেখে বড় হয়েছি। আমি তাকে নিয়ে সিনেমা বানাতে চাই। আমি তাঁর সঙ্গে দেখা করতে চাই,তাকে আমা'র স্ক্রিপ্ট শোনাতে চাই। আর আমি সফল না হওয়া পর্যন্ত তাঁর বাসা থেকে সড়তে চাই না। ”

প্রসঙ্গত,জয়ন্তকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনাও হচ্ছে বেশ। অনেকে ব্যাপারটি মজা হিসেবে উড়িয়ে দিলেও,অনেকে তাঁর জন্য জানিয়েছেন শুভ কামনা। অন্যদিকে প্রায় দুই বছর পর “পাঠান” সিনেমা দিয়ে আবারো শুটিং সেটে ফিরেছেন শাহরুখ।

Back to top button