ক’রো’নার দ্বি’তীয় থা’বায়’ বিপাকে প্রিয়াঙ্কা চোপড়া

ক’রো’নার দ্বি’তীয় থা’বায়’ ব্রি’টেন জুড়ে শুরু হয়েছে দ্বি’তী’য় দফা’র লক’ডা’উন। ব্রিটেন জুড়ে যখন কড়া লক’ডাউন চলছে, সেই সময় বা’ড়ির বা’ইরে বের না হওয়ার জন্য সেখা’নকার পু'লি’শ তাকে নো’টিশ পা’ঠিয়েছে।

বর্তমানে স্বা’মী নিক জো’নাসের সঙ্গে লন্ডনে রয়েছেন প্রিয়া’ঙ্কা চোপড়া। পরবর্তী সিনেমা ‘টেক্সট ফর ইউ’ এর শুটিংয়ের জ’ন্যই লন্ডনে পাড়ি দেন পিগি। আচ'মকা সেখানে লকডাউন ঘো’ষ’ণা করায় লন্ডন থেকে লস এঞ্জে’লসে ফিরতে পারেননি প্রিয়া’ঙ্কা চোপড়া। ফলে আ’তত সেখানেই রয়েছেন প্রি’য়াঙ্কা চোপড়া, নিক জো’নসরা।

লন্ডনে থাককা’লীন আচ'ম’কাই প্রিয়াঙ্কা চোপড়া এবং তার মা মধু চোপড়াকে স্থানী’য় একটি স্যা’লোঁ’তে দেখা যায়। পোষ্যকে সঙ্গে নিয়ে স্যালোঁতে যান পিগি। ওই ছবি প্র’কাশ্যে আসার পরপরই প্রিয়াঙ্কা এবং স্যালোঁ’ কতৃপ’ক্ষকে সাবধান করা হয় সে দেশের পু'লিশের পক্ষ থেকে। যদিও প্রথমবার ব’লেই কোনো জ'রি’মানা করা হয়নি।

ওই ঘটনার পরপরই টিম প্রিয়াঙ্কা চোপড়ার তরফে মুখ খোলা হয়। অ'ভিনেত্রীর টিমের তরফে জানানো হয়, প্রিয়াঙ্কা লন্ডনে রয়েছেন পরবর্তী সিনেমা'র শুটিংয়ের জন্য। হলিউডের একজন তারকা হিসেবে প্রযোজনা সংস্থার জন্যই প্রিয়াঙ্কা ওই স্যালোঁয় যান।

এদিকে সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়ার সিনেমা হোয়াইট টাইগার-এর ট্রেলার প্রকাশ্যে আসে। যেখানে রাজকুমা'র রাওয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন তিনি। হোয়াইট টাইগারের ট্রেলার প্রকাশ্যে আসার পর প্রিয়াঙ্কার প্রশংসা শুরু করেন নিক জোনাসের বাবা। তিনি তার পুত্রবধূর জন্য গর্বিত বলে জানান।

Back to top button