নোরাকে ভা'রত ছাড়তে বলতেন পরিচালক

বিনোদন জগতে নিজের নাম লেখাতে কানাডা থেকে ভা'রতে এসেছিলেন নোরা ফাতেহি। বর্তমান সময়ের বলিউডের আইটেম গার্ল হিসেবে যার নাম সবার উপরে। তবে শুরুটা মসৃণ ছিলো না নোরার। নিজেকে প্রমাণ করতে হয়েছে বার বার।

এক সময় নৃত্য পরিচালকরা নিজের বাড়ি কানাডাতেই ফিরে যেতে বলেছিলেন নোরাকে।সম্প্রতি,কারিনা কাপুর খানের সাথে একটি খোলামেলা আড্ডায়, চাঞ্চল্যকর এমন নানা তথ্য দিয়েছেন নোরা। ভা'রতে প্রথম দিনগু'লির কথা স্ম'রণ করতে গিয়ে নোরা জানান

” একবার এক কাস্টিং ডিরেক্টর আমাকে “প্রতিভাহীন” বলে অ'ভিহিত করেছিলেন। আমি তাঁর কাছি প্রথম ভা'রতে আসার পর অনুশীলন করতাম। তিনি প্রায় আমা'র ব্যাগ প্যাকিং করে চলে যেতে বলতেন। তিনি আরও বলতেন- এখানে তোমা'র মতো অনেক মে'য়ে রয়েছে।। আম'রা তোমাকে চাই না”।

নোরা আরও বলেন “আমি তখন শুধু বাসায় গিয়ে কা'ন্না করতাম। এক সময় সবকিছুই আমা'র খা'রাপ লাগা শুরু করে দেয়। ভাবতে লাগলাম হয়তোবা এই দেশে আমা'র করার কিছু নেই। সবাই শুধু নিরুৎসাহিত করতেই আসে। কিন্তু আমি পিছু হাটতে চাইনি। নিজের অনুশীলন চালিয়ে গিয়েছি।

প্রসঙ্গত,নোরা সত্যমেব জয়তে ‘দিলবার’ গানটি দিয়ে খ্যাতি অর্জন করেছিলেন। এরপর আরও বেশ কয়েকটি দারুণ আইটেম গান উপহার দিয়ে,বলিউডের আইটেম সংয়ের প্রথম পছন্দ পরিণীত হয়েছেন তিনি।

Back to top button