সৃজিতের আস্থার প্রতিদান দিতে চান বাঁধন

আজমেরী হক বাঁধন। যাকে নিয়ে নানা সময় নানান গুঞ্জন শোনা গেছে। তবে এবার দীর্ঘদিনের নানা গুঞ্জন উড়িয়ে কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জির ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ ওয়েব সিরিজে অ'ভিনয় করছেন বাঁধন।

এই ওয়েব সিরিজে আ'লোচিত কেন্দ্রীয় মুশকান জুবেরীর চরিত্রে অ'ভিনয় করছেন এই অ'ভিনেত্রী।সৃজিতের সঙ্গে কাজ করার প্রসঙ্গে বাধন বলেন, একজন পরিচালকের কাছে কতটা সহযোগিতা পাওয়া যেতে পারে, তার উদাহ'রণ সৃজিত মুখার্জি।

‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ ওয়েব সিরিজের শুটিং শুরুর আগে সৃজিত আমা'র সহকর্মীর সংলাপ রেকর্ড করে পাঠিয়েছেন। এরপর আমা'র সংলাপ রিহার্সাল করে আমি তাকে পাঠিয়েছি। এভাবে দীর্ঘদিন আমি অনলাইনে রিহার্সাল করেছি, যাতে করে উচ্চারণে কোনো সমস্যা না থাকে।

এদিকে বর্তমানে এই ওয়েব সিরিজ ছাড়া আর কোর অ'ভিনয়ে দেখা যাচ্ছে না বাঁধনকে। এর কারণ স'ম্পর্কে অ'ভিনেত্রী বলেন, এখন যে কাজগুলো করব, তা যেন অনেক দিন দর্শকের মনে গেঁথে থাকে। তাই যখনই কোনো কাজ শুরু করব, তা ভালো'ভাবে শেষ না করে অন্য কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়তে চাই না।

সৃজিতের আস্থার প্রতিদান দিতে চাই বলেই এই সিদ্ধান্ত। প্রথমে আ'লোচিত এই চরিত্রের জন্য অনেকের নাম শোনা গেলেও এই চরিত্রের জন্য পরিচালক সৃজিত মুখার্জির প্রথম পছন্দই ছিলেন বাংলাদেশের বাঁধন।

Back to top button