মাকে ঘৃ’ণা, স'ম্পর্কের টা’নাপো’ড়েনে ভে’ঙে পড়লেন অ'ভিনেত্রী কাজল?

নতুন বছ’রের শুরু’তে অনু’রাগী’দের কাছে এবার ভি’ন্ন চ’রিত্রে’ হা’জির কাজল। এবার তিনি ও’ডিশি নৃ’ত্যশি’ল্পীর ভূমি’কায়। সৌজন্যে ‘ত্রিভঙ্গ’। নতুন বছ’রের শু’রুতে সামনে এসেছিল ছবির টি’জা’র। এবার ছ’বির ট্রে’লার প্রকা’শ্যে আ’নলেন নি’র্মা’তারা।

আগামী ১৫ জানুয়ারি OTT প্ল্যা’টফ’র্ম নে’টফ্লি’ক্স-এ মু’ক্তি পাবে এই ছবি।রেণু’কা সা’হানে পরি’চালিত এই ছবিতে কা’জল ছা’ড়াও দেখা যাবে তন’ভি আ’জ’মি, মি’থি’লা পা’লক’র-কে। অনু, নয়ন, মাশা নামে তিন ভিন্ন ব’য়সের নারী জী’বনের গ’ল্প উঠে আস’বে ‘ত্রি’ঙ্গ’ ছবি’তে। গল্পে উঠে আ’সবে স’ম্প’র্কে জটি’ল’তার কথা।

ছবির ট্রে’লারে মা’য়ের সঙ্গে স’ম্পর্ক নি’য়ে মা’ন’সিক টা’না’পো’ড়েনের ম’ধ্যে দিয়ে যেতে দেখা গেল কা’জ’লকে। তাঁর কথায়, ছো’টবে’লায় শুধু’মাত্র মা’য়ের কার’ণেই বাড়িতে নি’রা’প’ত্তার অ’ভাবে ভুগতেন কাজল। তবে আবার সেই মা’কেই হা’সপা’তা'লে এ’ভা’বে অ'সুস্থ অ’বস্থা’য় দেখে আবেগতাড়িত হয়ে পড়েন তিনি। তবে স’ম্পূ’র্ণ গ’ল্পটা ছবি মু’ক্তির পরই বোঝা যাবে।

এর আগে ছ’বির প’রিচাল’ক রে’ণুকা সা’হানে লি’খেছেন, ”প্রিয় কা’জল, তান’ভি, মিথি’লা নাকি আনু, নয়ন, মাশা আমি কী' বলে ডাকব। এরা র'ক্ত, মাংস, দু’র্বল’তা, শ’ক্তি, অ”শ্রু ও হা’সি দিয়ে চ’রিত্রগু’লি’কে আ’মা’র কল্প’নার থেকেও বেশি বা’স্তব করে তুলেছে। ত্রি’ভ’ঙ্গর হৃ’দয়, আ’ত্মা’র সঙ্গে জু’ড়ে যাওয়ার জন্য কাজল, তনভি, মি’থিলা’কে ধ’ন্যবাদ।” ছবির ট্রে’লা’রটি টু’ই’টারে শে’য়া’র করে’ছেন কাজল।

‘ত্রি’ভঙ্গ’ ছবি’টির প্র’যোজ’না ক’রেছেন অ’জয় দেব’গন। পরিচা’লনার পাশাপাশি ছবি’র চিত্র’নাট্য লিখে’ছন রেণু’কা সাহানে। প্রায় ৬ বছর ধরে ত্রি’ভঙ্গ তাঁর জী’ব’নের অ’ঙ্গ হয়ে উঠেছে বলেও লিখেছেন রেণুকা সাহানে। প্রসঙ্গ এই ছ’বির হাত ধরেই ও’য়েব দু’নিয়ায় পা রাখছেন কাজল।

Back to top button