দীর্ঘ ১৫ বছর পর বিশাল সুখবর নিয়ে ফিরলেন ডিপজল

ঢাকাই সিনেমা’র ‘মুভিলর্ড খ্যাত মনোয়ার হোসেন ডিপজল। একাধারে ডিপজল অ’ভিনেতা, প্রযোজক ও পরিচালক। প্রায় ১৫ বছর আগে ‘গণ দুশমন’ ও ‘তের পান্ডা এক গুন্ডা’ নামে সিনেমা পরিচালনা করেন এই চলচ্চিত্র তারকা। সে সময় সিনেমা দুটি বেশ ব্যবসা সফল হয়।

দীর্ঘ বিরতির পর আবারও সিনেমা পরিচালনায় ফিরছেন তিনি। এরইমধ্যে নিয়েছেন সেই প্রস্তুতি। মাঝে অ’সুস্থতার কারণে ডিপজলের সিনেমা নির্মাণ পিছিয়ে যায়। অ’ভিনয় থেকেও ছিলেন দূরে। তবে এখন ডিপজল পুরোপুরি সুস্থ। আর সুস্থ হয়েই ডিপজল সিনেমা নির্মাণ শুরু করতে যাচ্ছেন।

ডিপজলের ৭টি সিনেমা নির্মাণের প্রস্তুতি রয়েছে। প্রত্যেকটি ডিপজল নিজেই পরিচালনা করবেন। এসব সিনেমায় অ’ভিনয় করবেন নতুন নায়ক-নায়িকা। এতে ইন্ডাস্ট্রিতে নতুন নায়ক-নায়িকা তৈরি হবে ভাবনায় নায়ক-নায়িকার সংকট দূর করতে এ কাজটি করতে চান ডিপজল।

ডিপজল জাগো নিউজকে নিশ্চিত করলেন, আগামী ১৫ জানুয়ারি থেকে ডিপজল পরিচালক হিসেবে তার সিনেমা’র শুটিং শুরু করবেন। সিনেমা’র নাম হচ্ছে মানুষ কেন অমানুষ। সাভা’রে অবস্থিত তার নিজেরই শুটিং হাউজে সিনেমাটির শুটিং শুরু হবে। পরিচালনার পাশাপাশি তিনি এতে অ’ভিনয়ও করবেন বলে জানিয়েছেন।

ছবিতে তার সাথে অ’ভিনয় করবেন জয় চৌধুরী ও মৌ খান। এছাড়া অ’ভিনয় করবেন, সুব্রত, রেবেকাসহ আরো অনেকে।
ডিপজল বলেন, আমা’র সিনেমা’র প্রতি দর্শকের বাড়তি আগ্রহ রয়েছে। এখনও টেলিভিশনে যখন আমা’র অ’ভিনীত সিনেমা প্রচার করা হয় দর্শক অ’ত্যন্ত আগ্রহ নিয়ে দেখেন।

দর্শকের এই আগ্রহ আমাকে অনুপ্রা’ণিত করে। তারা আমা’র কোনো সিনেমা থেকেই মুখ ফিরিয়ে নেয়নি। অ’ত্যন্ত আনন্দ নিয়ে উপভোগ করেছেন। আমাদের দেশের সিনেমা’র প্রতি দর্শকের এখনো আগ্রহ রয়েছে। ভালো গল্পের সিনেমা তাদের দিতে পারলে তারা তা দেখে।

আমি মনে করি, সিনেমা’র এই দুরবস্থার মধ্যে যদি দর্শকের মনের মতো গল্পের সিনেমা উপহার দেয়া যায়, তবে তারা দেখবেন। নতুন যে সিনেমাটি নির্মাণ করতে যাচ্ছি, তা দর্শকের মনের মতো করেই নির্মাণ করছি। সামাজিক ও পারিবারিক গল্প নিয়ে সিনেমাটি নির্মিত হচ্ছে। এর গল্প ও সংলাপে অনেক গুরুত্ব দিয়েছি। দর্শককে বিনোদন দিতে কোনো ত্রুটি রাখতে চাই না। সেভাবেই পরিকল্পনা করেছি যোগ করেন ডিপজল।

Back to top button