অবশেষে কিয়ারার ‘সিক্রেট’ ফাঁ'স

অ'ভিনেত্রী কি’য়ারা আদ’ভা’নীর রূপ ও হাসিখুশি স্বভাবে মুগ্ধ তার অনু’রাগীরা। এমএস ধোনি ছবিতেই নজর কেড়েছি’লে’ন তিনি। এরপরে কবীর সিং-এ অ'ভিন’য় করার পর আর পিছন ফিরে তা’কাতে হয়নি কি’য়ারা’কে। হাতে একগু’চ্ছ কাজ এখন কি’য়ারার।

আর স’ম্প্রতি এক সর্ব’ভা'র’তীয় সংবাদ’মাধ্যমের কাছে নিজের এ’কগু’চ্ছ সিক্রে’ট ফাঁ'স করলেন অ'ভিনে’ত্রী।কিয়ারা জানান আর পাঁচজন সা’ধারণ মা’নুষের ম’তোই তিনি কিছু বিষয়ে নি’পত্তা’হী’নতায় ভোগেন। তিনি মনে করেন, প্রত্যে’ক অ’ভিনেতার মধ্যেই কিছু নিরা’পত্তা’হীন’তা রয়েছে। এগুলোই একটা মানুষ’কে উ’ন্ন’তি করতে সাহায্য করে।

দ্বিতী’য়ত কিয়ারা এই সাক্ষা’ৎকা’রে নিজের একটি’ বড় স্ব’প্নের ক’থাও প্রকাশ করেন। তিনি জা’নান, আ’মেরি’কার বেশ ‘কিছু টিভি শো দেখতে তিনি খুব ভা’লো’বা’সেন। জীবনে একদিন সের’কম কিছু’তে কাজ করতে চান।

তৃতীয়ত, কি’য়ারার নাকি আয়না দেখা নিয়ে দু’র্বল’তা রয়ে’ছে। অ'ভি’নেত্রী বলছেন, আমা'র গাড়িতেও একটি আয়না আছে। গাড়ি থেকে নামা'র আগে পর্যন্ত আমি আয়না দেখতেই থাকি। নে’টফ্লিক্সে’র লাস্ট স্টো’রিতে কি’য়ারাকে একটি সা’হসী চ’রিত্রে অ'ভিনয় করতে দেখা যায়। কি’য়ারা এও জানান তার ক্যা’মে’রার সা’মনে বি’কিনি’তে অ’ভিনয় করতেও কোনো অ'সুবিধা নেই।

এর পাশা’পাশি কি'শো’র বয়সের প্রে'মের কথাও প্রকা’শ করেন অ'ভিনেত্রী। কি’য়ারা জানান স্কু’লেরই একটি ছে'লের সঙ্গে তিনি প্রথম ডেটে গি’য়েছি’লেন। এছাড়া ‘জীবনে প্রথম স্কুলেরই এক বয়’ফ্রে’ন্ড তার হৃ’দয় ভে’ঙে’ছিলেন।

Back to top button