দীর্ঘ দিনের স্বপ্ন পূর্ণ হল কৃতি শ্যাননের, ইন্সটাগ্রামে শেয়ার করলেন সেই ভিডিও!

দীর্ঘ দিনের কোনও স্বপ্ন যদি পূর্ণ হয়, তা হলে সবারই ভালো লাগে। অ'ভিনেত্রী কৃতি শ্যাননও (Kriti Sanon) এখন আনন্দের সাগরে ভাসছেন।কারণ, কিছু দিন আগেই একটি দীর্ঘলালিত স্বপ্ন পূর্ণ হয়েছে তাঁর।

কৃতি চেয়েছিলেন বাইক করে পাড়ি দিতে লম্বা রাস্তা। তাঁর সেই স্বপ্ন এখন বাস্তব। ইন্সটাগ্রামে (Instagram) কৃতি নিজেই শেয়ার করেছেন তাঁর বাইক চালানোর ভিডিও। ভিডিওর নেপথ্যে শোনা যাচ্ছে কৃতির প্রিয় গান হয়রত, যা গেয়েছিলেন লাকি আলি (Lucky Ali)। কৃতি যে তাঁর স্বপ্ন পূর্ণ করতে পেরে কতটা খুশি হয়েছেন সেটা তাঁর মুখ দেখেই স্পষ্ট বোঝা যাচ্ছে।

ভিডিওর নীচে কৃতি লিখেছেন যে একটি চার চাকার গাড়ি একজন মানুষের শরীরকে বহন করে নিয়ে যায়, কিন্তু একটি বাইক বহন করে মানুষের আত্মা। কৃতির এই বক্তব্য পড়েই বোঝা যাচ্ছে যে বাইকের প্রতি তাঁর দুর্বলতা আছে।

ভিডিওতে দেখা যাচ্ছে যে খয়েরি রঙের হাই-নেক টি-শার্ট ও নীল রঙের ডেনিম পরে আছেন কৃতি। একজন সচেতন নাগরিক হিসেবে সুরক্ষা নিয়েও যথেষ্ট ওয়াকিবহাল নায়িকা। কারণ তাঁকে হেলমেট ও নি-প্যাড পরে থাকতে দেখা যাচ্ছে।

কৃতিকে বাইক চালাতে দেখে উচ্ছ্বসিত হয়েছেন তাঁর ভক্তরা। এমনকী' বলিউডে কৃতির সহকর্মীরাও বিস্মিত হয়েছেন কৃতিকে বাইক চালাতে দেখে। অ'ভিনেত্রী দিয়া মির্জা (Dia Mirza) মন্তব্য করেন- আরে বাহ! আবার অ'ভিনেত্রী প্রীতি জিনটা (Preity Zinta ) এতটাই বিস্মিত হয়ে গিয়েছেন যে তিনি কিছু না বলে শুধু আ'গুনের ইমোজি দিয়ে ভরিয়ে দিয়েছেন কৃতির কমেন্ট বক্স। অশ্বিনী আইয়ার তিওয়ারি এবং বরুণ শর্মা'ও মন্তব্য করেন।

বর্তমানে কৃতি রয়েছেন রাজস্থানের জয়সলমীরে। সেখানে অক্ষয় কুমা'রের (Akshay Kumar) সঙ্গে বচ্চন পাণ্ডে (Bachchan Pandey) ছবির শুটিং করছেন। সূর্যগড় বলে যে জায়গায় কৃতিরা রয়েছেন সেই জায়গাটিও খুব সুন্দর। তাই নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে সূর্যগড়ের ছবি শেয়ার করেছেন তিনি।আপাতত জয়সলমীরে আরও এক মাস থাকবেন কৃতি। তিনি ছাড়াও ছবিতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে জ্যাকলিন ফার্নান্ডেজকে (Jacqueline Fernandez)।

আগামী দিনে কৃতিকে দেখা যাবে আহমেদ খানের প্রথম ছবি হিরোপন্থি ২ (Heropanti 2)-এ। ছবিতে তাঁর বিপরীতে থাকবেন টাইগার শ্রফ (Tiger Shroff)। রাজকুমা'র রাওয়ের (Rajkummar Rao) বিপরীতেও একটি ছবি করার কথা আছে তাঁর।

Back to top button