নিখিলকে ছেড়ে যশের প্রে'মে মজেছেন নুসরাত, ফাঁ'স হল কথোপকথন

টলিউডে আলোচনার শীর্ষে রয়েছে নুসরা’ত জাহা’ন ও নিখিল জৈনের প্রে’ম-বি’য়ে। ২০১৮ তে বি’য়ে করেন তারা। ইতালিতে রা’জকী'’য় বি’য়ের আসর বসেছিল নুসরা’ত- নিখিলের।

সোশ‍্যাল মিডিয়ায় দীর্ঘদিন ধ’রে তাদের রূপক’থার বি’য়ের ছবি ঘুরেছিল। এমনকি বি’য়ের প’রেও প্রকাশ‍্যেই নুসরা’ত-নিখিলের রসায়ন নজর কেড়েছিল নেটিজেনদের।

কিন্তু এবার নুসরা’তের সোশ‍্যাল মিডিয়ার কিছুটা রদবদলও নজর এড়ায়নি নেটমহলের। নিখিলের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে নুসরতের উজ্জ্বল উপস্থিতি থাক’লেও অ’ভিনেত্রীর হ‍্যান্ডেল কিন্তু বলছে অন‍্য ক’থা। সেখানে এখন নিখিলের আনাগোনা কমে বেড়ে গিয়েছে অ’ভিনে’তা যশ দাশগুপ্তের আনাগোনা।

প্রা’য়ই নুসরা’তের ছবি’তে ইঙ্গিতপূর্ণ কমেন্ট করতে দেখা যায় যশকে। ‘এসওএস ক’লকাতা’র প’র থেকেই যে যশের অনেকটাই কাছাকাছি চ’লে এসেছেন নুসরা’ত তা নজরে পড়েছে অনেকেরই।

এমনকি কমেন্ট বক্সে দুজ’নের ইঙ্গিতপূর্ণ খু’নসুটি দে’খে প্রশ্ন করতে বাধ‍্য হয়েছেন নুসরা’ত ‘বোনু’ মিমি চক্রবর্তীও। এমনটা কবে থেকে হল? প্রশ্ন করেছেন মিমি। উত্তরে যশ জা’নান, তিনি ও নুসরা’ত নাকি ‘ম‍্যাচ মেইড ই’ন হেল’।

অ’প’রদিকে সোশ‍্যাল মিডিয়া মা’রফত খবর, খুব শীঘ্রই বিভিন্ন জায়গায় ঘুরে ‘মাচা’ শো করতে চ’লেছেন যশ ও নুসরত। তাদের স’ম্প’র্কটা কি শুধুই রিলের নাকি তার ছোঁয়া লেগেছে রিয়াল লাইফেও? প্রশ্ন তুলেছে নেটজ’নতা।

তবে কি নিজের রা’জ’নৈতিক কেরিয়ার, আসন্ন নির্বাচনের ক’থা ভেবেই এখনো নতুন স’ম্প’র্কে সিলমোহর বসাতে চাইছেন না নুসরা’ত? গুঞ্জ’ন তুঙ্গে উঠেছে সোশ‍্যাল মিডিয়ায়। তবে এই বি’ষয়ে মুখে একেবারেই কুলুপ এঁটেছেন নুসরা’ত-যশ নিখিল।

Back to top button