সালমানকে ছেড়ে অন্য অ'ভিনেতার প্রে'মে মত্ত ক্যাটরিনা! অ'তি গো’পনে রাখা স’ম্পর্ক লি’ক করল সোশ্যা’ল মিডিয়া

বি-টাউনের অন্যতম সুন্দরী নায়িকা ক্যাটরিনা কাইফের সঙ্গে একাধিক নায়কের প্রে'মের গুঞ্জন শোনা যায়। বিভিন্ন সময়ে এই তারকা অ'ভিনেত্রীর প্রে'ম নিয়ে নানা খবর শোনা গেছে বলি পাড়ায়। ক্যারিয়ার শুরুতে সলমন খানের সঙ্গে চুটিয়ে প্রে'ম করেছেন।

সেই প্রে'মের অবশ্য ছন্দপতনও হয়েছে।এরপর রণবীর কাপুরের সঙ্গে প্রে'মে জড়ান ক্যাটরিনা। কিন্তু সেই প্রে'মও স্থায়ী হয়নি। প্রে'ম স্থায়ী না হলেও সলমনের সঙ্গে আজও ক্যাটের বন্ধুত্ব বর্তমান। তবে, এরই মাঝে সলমনকে লুকিয়ে নুতন একজনের সাথে প্রে'ম করছেন ক্যাটরিনা। কিন্তু কে সে জানেন কি?

টানা ৬ বছর ধরে রণবীরের সঙ্গে লিভ ইন করার পর তাঁর সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় ক্যাটের। তারপর ফের সলমন খানের ছত্রছায়ায় ফিরে আসেন ক্যাটরিনা। এ নিয়ে বলিপাড়ায় জো'র গুঞ্জন শুরু হয়ে যায়। সলমনের সঙ্গে কোথাও কোনও অনুষ্ঠানে গেলে ম্যাচিং ড্রেস পড়ে বের হন ক্যাটরিনা। ভক্তরা ক্যাট সাল্লুর প্রে'ম দেখতে ভা'রী পছন্দ করেন। তবে, ক্যাট বারবারই বলে সলমন খান তার ভালো বন্ধু।

কিন্তু এরই মাঝে সলমনকে ভুলে ভিকিকে আলিবাগের সঙ্গে স'ম্পর্ক গড়ে উঠছে ক্যাটরিনার। সম্প্রতি ইনস্টা স্টোরিতে আলিবাগে ছুটি কা'টাটে গিয়ে বেশকিছু ছবি পোস্ট করেন ক্যাটরিনার বোন ইসাবেলা। ইসাবেলা নিজের ইন্সটাগ্রামের স্টোরিতে ছবি দিতেই দর্শকদের কাছে ধ'রা পড়ে যায়। যদিও ইসাবেলাও সেই ছবি ডিলিট করে দিলেও পরবর্তী সময়ে ক্যাটরিনা এমন একটি ছবি পোস্ট করেছেন যেখানে জানার কাচ দিয়ে ভিকির মুখ স্পষ্ট বোঝা যাচ্ছে। আর তাতেই দুয়ে দুয়ে চার করে নিয়েছেন দর্শকরা।

বোনের সঙ্গে একটি ছবি পোস্ট করেন ক্যাট যেখানে দুজনেই হুডি দিয়ে মুখ ঢেকে রেখেছেন এবং ক্যাপশনে লিখেছেন ‘সোয়েটার ওয়েদর’ সেই ছবি পোস্ট করার পরেই নেটিজেনরা জানার কাঁচ দিয়েই ভিকিকে দেখে ফেলেন। যদিও ক্যাটরিনা পরে ডিলিট করে দেন ছবিটি। সে যদি হোক এই কাপল তাঁদের প্রে'মের গল্প লুকোনোর চেষ্টা করলেও দর্শকরা তাদের প্রে'মের রসায়ন ধরে ফেলেছে। এখনও পর্যন্ত স্ক্রিন শেয়ার না করলেও তবে, কিন্তু ভিকি ক্যাটরিনার অফস্ক্রিনে স'ম্পর্ক এগিয়ে চলেছে তরতরিয়ে।

Back to top button