যে কারণে ফের জোড়া লাগছে শ্রাবন্তী-রোশান ভাঙা সংসার!

টালিউডের আ'লোচিত অ'ভিনেত্রী শ্রাবন্তী চ্যা’টার্জি। বিয়ে নিয়ে প্রায়ই তিনি আ’লোচনা’য় থাকেন। এবারও এর ভিন্ন কিছু ঘটেনি। গত দু’র্গাপূ’জার আগে থেকে তার তৃতীয় স্বামী রোশা’নের সঙ্গে থা’কছেন না।

এরপর থেকেই এ জুটির ম’নস্তা’ত্ত্বিক টানাপোড়েন সামনে আসে, যা তিক্ততা বহু’গুণে বা’ড়িয়ে দেয়।কিন্তু দূর’ত্ব ভু’লে কাছে আস’ছেন শ্রাবন্তী-রোশান! অন্তত শ্রাবন্তীর গত কয়েকটি ইনস্টাগ্রাম পো’স্ট দেখে তাই ধা’রণা করছেন নেটিজেনরা।

সোমবার (৪ জানুয়ারি) এক পো’স্টে শ্রা’বন্তী লিখেছেন- কঠিন পথ সব’সময়ই সুন্দর গ’ন্তব্যে পৌঁ’ছে দেয়। এদিন আরেকটি ভিডিও পোস্ট করেন শ্রাবন্তী। তাতে কোনো ক্যাপশ’ন দেননি, শুধু ‘মন ম’স্তম’গন’ শিরো’নামের গান ব্যা’কগ্রা’উন্টে বা’জতে থাকে।

এদিন শ্রাবন্তী আরে’কটি ছবি পো’স্ট করেন। এতে দেখা যায়-পাহা’ড়ি নদীর ধারে দাঁ’ড়িয়ে শ্রাবন্তী। ক্যা’পশনে লিখে’ছেন- ভেতরের উজ্জ্ব’লতা নিভিয়ে দেয়ার ক্ষম’তা কারো নেই।

কথা’গু’লোর মধ্যে জিতে যাওয়ার এবং সাফ’ল্যের শ’ক্তি আঁচ কর’ছেন শ্রাব’ন্তীর অ’নুরা’গীরা। তবে ম’ঙ্গলবার (৫ জানুয়ারি) একটি ছবি পোস্ট করে ক্যাপশনে শ্রাবন্তী লিখে’ছেন, উঠো এবং জ্ব’লো। নতুন’ভাবে শুরু করো।

বিশেষ করে এই পো’স্টের পরই নেটি’জেনদের প্রশ্ন- তবে কি রোশান ফিরে’ছেন শ্রাবন্তীর কাছে! নতুন বছ’রে জীব’নটা নতুন করে সাজা’চ্ছেন তারা! যদিও বরা’বরের মতো এবা’রো চুপ শ্রাবন্তী-রোশান।

Back to top button