কলকাতা ছেড়ে ম'রু শহরে প্রে'মে পড়লেন মিমি, ভাই'রাল রোমান্সে ভরা ভিডিও

সবেমাত্র শেষ হয়েছে বিষ বছর। এরই মাঝে দেখতে দেখতে এগিয়ে আসলো একুশের নির্বাচন। ইতিমধ্যেই রাজনৈতিক দলগু'লির অন্দরে শুরু হয়ে গিয়েছে নির্বাচনের প্রস্তুতি।

সেই তালিকা থেকে বাদ নেই টলিপাড়ার সাংসদও। একদিকে পার্টির কাজ, অন্যদিকে শুটিং, পাশাপাশি অনুরাগীদের মনোরঞ্জন সবটাই করে চলেছেন তিনি।নিশ্চয়ই বুঝে গিয়েছেন এখানে কথা হচ্ছে তারকা সাংসদ মিমি চক্রবর্তীকে নিয়ে। নির্বাচনের আগেই এবার কলকাতা ছাড়লেন মিমি। শীতের আদুরে হওয়া গায়ে মেখে দুবাইতে তারকা সাংসদ। নতুন শহরে, নতুন আবহাওয়ায়, নতুন করে প্রে'মে পরলেন মিমি, কিন্তু কার!

একদিকে অ'ভিনয় অন্যদিকে পার্টির কাজ পাশাপাশি রূপচর্চা ফিগার মেন্টেন সবকিছুই কঠোর হতে সামলাচ্ছেন মিমি। মিমির চোখের চাওনি আর রূপের জাদুতে এককথায় কাঁপে টলিপাড়া। টলিউডের অন্যতম জনপ্রিয় অ'ভিনেত্রী বলা হয় তাঁকে।দেব থেকে পরমব্রত কিংবা অঙ্কুশ, টলিউডের একাধিক তারকার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছে তাঁকে। তবে, এরই মাঝে ফাঁক পেতেই নতুন বছরে দুবাইয়ে পাড়ি দিয়েছেন মিমি।

দুবাইতে গিয়ে এক প্রকার দুবাইয়ের প্রে'মে পরে গিয়েছেন তিনি। বরাবরই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ মিমি চক্রবর্তী। অ'ভিনেত্রীর ছবি কিংবা ভিডিও পোস্ট হল এই মুহূর্তে হয়ে যায় ভাই'রাল। এই বারও তার ব্যতিক্রম নয়।দুবাই থেকে একের পর এক উষ্ণ ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন মিমি। কালো রঙের ট্যাঙ্ক টপ সঙ্গে ডেনিম জিনস, স্ট্রেট হেয়ার, ন্যুড মেকআপ, হালকা অ্যাকসেসরিজ।

নো মেকআপ লুকেই দুবাইয়ের রাস্তায় বলিউডি গ্ল্যামা'রকেও হার মানালেন টলিউডের মিমি।দুবাইয়ের অলিগলির প্রে'মে পড়ে গিয়েছেন মিমি। অ'ভিনেত্রী একটি ভিডিও পোস্ট করেছেন যেখানে লক্ষ্য করা যাচ্ছে পাব কাম রেস্তোরাঁর ভেতর থেকে রাতের দুবাইয়ের সৌন্দর্য তুলে ধরেছেন তিনি।

কাঁচের দেওয়ালের ওপারে দুবাইয়ের অসামান্য আর্কিটেকচার দেখে চোখ জুড়াতে বাধ্য আপনারও। শুধু রাতেই নয় ভোরের আলো ফুটতেই দুবাইয়ে রাস্তা ঘুরতে যান মিমি। যানজটহীন রাস্তায় ছুটে চলে টলিপাড়ার নায়িকার গাড়ি। ইতিমধ্যেই দুবাইতে মিমির প্রে'মে পড়ার মুহূর্ত ভাই'রাল সোশ্যাল মিডিয়ায়

Back to top button