মৃ’ত্যুর আগে আশার শেষ পোস্টে ছিলো মিশা সওদাগর

সড়ক দুর্ঘ’টনায় টেলিভিশন অ’ভিনেত্রী আশা চৌধুরী মা’রা গেছেন (ইন্নানিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সোমবার গভীর রাতে রাজধানীর মিরপুরের দারুস সালাম এলাকায় এ দুর্ঘ’টনা ঘটে।

জনপ্রিয় অ’ভিনেতা মিশা সওদাগরের জন্ম’দিন উপলক্ষে গতকাল সোমবার বেলা ১২টা ৪৫ মিনিটে শুভেচ্ছা জানান আশা চৌধুরী। ফেসবুকে জানানো ওই শুভেচ্ছায় তিনি লেখেন – ‘শুভ জন্ম’দিন শাহীদ হাসান মিশা সওদাগর ভাইয়া’। এটিই ছিল তার জীবনের শেষ ফেসবুক পোস্ট।

এদিকে, সোমবার গভীর রাতে দুর্ঘ’টনার পর তার লা’শ সড়কেই পড়েছিল দীর্ঘক্ষণ। পরে লা’শটি উ’দ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতা’লের ম’র্গে পাঠায় পু’লিশ।

নি’হতের পরিবারের বরাতে দারুসসালাম থা’নার এসআই সোহান আহমেদ বলেন, বাংলাদেশ ইউনিভা’র্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজির (বিইউবিটি) আইন বিভাগের ছা’ত্রী ছিলেন আশা। লেখাপড়ার পাশাপাশি একটি বেসরকারি বায়িং হাউসেও চাকরি করতেন।

তিনি আরো বলেন, লা’শের সুরতহাল রিপোর্ট অনুযায়ী মনে হচ্ছে ওই তরুণী সড়ক দুর্ঘ’টনায় নি’হত হয়েছেন। ময়নাত’দন্তের পর মৃ’ত্যুর আসল কারণ জানা যাবে।

নাট্যনির্মাতা রোমান রুনি বিষয়টি নিশ্চিত করে জানান, দারুস সালাম এলাকায় রাস্তা পার হতে গেলে দ্রুতগামী ট্রাক তাকে চাপা দেয়। এরপর এই অ’ভিনেত্রীর মৃ’ত্যু হয়।মঙ্গলবার দুপুরে ফেসবুকে নিজের ওয়ালে রুনি লেখেন, ‘ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। আমা’র প্রিয় বন্ধু টা আর নেই। আশা চৌধুরী রোড় এক্সিডেন্টে মা’রা গিয়েছে। সবার কাছে দোয়া চাই।’

আশা চৌধুরী বাংলাদেশ টেলিভিশনের তালিকাভুক্ত ছিলেন। একক নাট’কে নিয়মিত অ’ভিনয় করতেন তিনি। এছাড়া টেলিফিল্ম ও ধারাবাহিক নাট’কেও তাকে অ’ভিনয় করতে দেখা গেছে।

সর্বশেষ তিনি রুমান রুনি পরিচালিত ‘দ্য রিভেঞ্জ’ নাট’কের শুটিংয়ে অংশ নিয়েছিলেন।

Back to top button