গ’র্ভ’স্থ সন্তা’নকে নিয়ে ব্যবসা কর’ছেন বি’রাট পত্নী অনুষ্কা!

আর মাত্র কয়ে’কদিন পরেই মা ডাক শুনতে চলেছেন বিরাট পত্নী অনুষ্কা। ইতিমধ্যে বেবি বাম্প সম্পূ’র্ণ স্পষ্ট অনু’ষ্কার। চলতি মাসেই ভূমিষ্ঠ হবে বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা'র প্রথম সন্তান।

কিন্তু সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগেই চরম কটাক্ষের মুখে পড়লেন বিরাট পত্নী। ‘জন্মের আ’গেই গ’র্ভস্থ সন্তা’নকে নিয়ে ব্য’বসা করছে অ’নুষ্কা’। হঠাৎই অ’নুষ্কাকে আ’ক্র’মণ নেটি’জে’নদের।

অন্তঃসত্ত্বা কালীন সময়ের শু’রুর দিকে রেস্টে থাকলেও বর্তমানে জীবনের অন্যতম সেরা সময়ের উপভোগ করার পাশাপাশি শুটিংয়ের কাজ নিয়ে ব্যস্ত হয়ে উঠেছেন অনুষ্কা। সম্পূর্ণভাবে মাতৃত্বের স্বাদ অনুভব করছে বিরাট পত্নী।

তবে, মাতৃত্বের স্বাদ অনুভব করতে গিয়ে তিনি ভুলে যায়নি তার শুটিংকে। এরই মধ্যে চুটিয়ে শ্যুটিংয়ের কাজ শুরু করছেন অন্তঃসত্ত্বা অনুষ্কা। অনুষ্কা সম্প্রতি এক ম্যাগাজিনের জন্য ফটো শ্যুট করেছেন।

ভগ ম্যাগাজিনের ফটোশ্যুটে বেবি বাম্প নিয়েই হাজির হয়েছিলেন অন্তঃসত্ত্বা অনুষ্কা। একদিকে গ্ল্যামা'র ঝড়ে পড়ছে অনুষ্কার অন্যদিকে স্পষ্ট তার বেবি বাম্প। ভগের কভা'রে অনুষ্কার ফটোশ্যুট প্রকাশ্যে আসতেই শুরু হয় বিতর্ক। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই চরম ভাই'রাল বেবি বাম্প উইথ অনুষ্কার ফটোশ্যুট।

বেবি বাম্প নিয়ে অনুষ্কার সদস্যকে কেউ কেউ ম'র্যাদা দিয়ে প্রশংসা করলেও অনেকেই কটাক্ষ করতে ছাড়েনি। অনেকেই মত প্রকাশ করেছেন, অনুষ্কার এই ধরনের ফোটোশ্যুট মোটেই করা উচিত হয়নি।

কেউ কেউ আবার কমেন্ট করেছেন, ‘ধরনের ফোটোশ্যুট ভা'রতীয় সংস্কৃতি-বিরুদ্ধ’। আবার কেউ সন্তানকে নিয়ে বাণিজ্যীকিকরণ করছেন অনুষ্কা বলেদা’বি করেছেন।

অনুষ্কার ছবিতে এক নিন্দুকের কমেন্ট,’অনুষ্কা শর্মা খুবই স্বার্থপর। যে সন্তান জন্ম নেয়নি তাকে নিয়ে ব্যবসা করছেন। ঈশ্বর আপনার ও আপনার সন্তানের মঙ্গল করুন’। অন্য একজন আবার কমেন্ট করেছেন, ‘ভা'রতীয় সংস্কৃতি মেনে না চললেও, তার প্রতি কিছু শ্রদ্ধা তো রাখু'ন’। যদিও সেইসব কমেন্টের কোনও রকম উত্তর দিতে দেখা যায়নি বিরাট পত্নীকে।

Back to top button