মা হওয়ার প্রসঙ্গে মুখ খুললেন বুবলীর

সর্বশেষ ক্যাসিনো সিনেমা'র সেটে দেখা গিয়েছিল বুবলীকে। এরপর আর তাঁর সন্ধান মেলেনি। যদিও বুবলীর ফোন সব সময়ই খোলা পাওয়া গেছে, কিন্তু কেউ ধরেনি। অবশ্য ঢালিউডের অনেকের মতে, বুবলী যু'ক্তরাষ্ট্রে ছিলেন, তাঁর ফোন রোমিং চালু ছিল।

যার কারণে ফোন খোলা পাওয়া যেত, কিন্তু মিডিয়ার সঙ্গে যু'ক্ত ও গণমাধ্যমকর্মীদের কারো ফোন ধরতেন না তিনি। তবে ফেসবুকে সক্রিয় দেখা গেছে বুবলীকে। ইনস্টাগ্রামেও সরব তিনি।সম্প্রতি কয়েকটি গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন বুবলী। যেখানে নিউ ইয়র্কে অবস্থানের বিষয়টি খোলসা করেছেন। জানিয়েছেন, গত নভেম্বরে দেশে ফিরেছেন। সেখানে ফিল্মের ওপর বুবলী একটি কোর্স করেছেন বলে জানিয়েছেন। এ ছাড়া বুবলীর সন্তান হওয়া প্রসঙ্গে কথা বলেছেন।

একটি বেসরকারি টিভি চ্যানেল দেওয়া এক সাক্ষাৎকারে বুবলীর মা হওয়ার গুঞ্জন প্রসঙ্গে মুখ খুলেছেন। বুবলীকে বলা হয়, শোনা যায় আপনি ‘সন্তানের মা হয়েছেন’- এমন প্রশ্নের জবাবে বুবলী স্ট্রেইট ‘না’ করেননি। কৌশলী উত্তর দিয়েছেন। বুবলী বলেন, ‘ব্যক্তিগত কোনো কিছু আমি কখনোই রিভিল করি না। তবে দর্শকদের যে পর্দার শিল্পীদের ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহ রয়েছে, তাদের সেই আগ্রহকে আমি রিসপেক্ট করি।

আর থাক না কিছু বিষয় ব্যক্তিগত। ধীরে ধীরে আমা'র মুখ থেকেই সবাই সব কিছু জানতে পারবেন। সব একসঙ্গে বলে দিলে তো ওই আগ্রহের জায়গাটা না-ও থাকতে পারে। তবে কথা দিচ্ছি, সঠিক সময়ে সব জানবেন তারা। আমি অবশ্যই জানাব। কিন্তু এই জিনিসগুলো খুবই স্প'র্শকাতর। দর্শকদের বলব আমা'র কাছ থেকে না জানা পর্যন্ত এসবে কান না দিতে।’

চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে ৯টি সিনেমায় অ'ভিনয় করে তারকা খ্যাতি পাওয়া শবনম বুবলী সিনেমাপাড়া থেকে গায়েব হয়ে যাওয়ায় মিডিয়াপাড়ায় তুমুল হৈচৈ শুরু হয়েছিল। যদিও বুবলী নিজেই ঘোষণা দিয়েছিলেন, ‘বীর’ ও ‘ক্যাসিনো’ সিনেমা'র শুটিং শেষে লম্বা বিরতিতে যাবেন।

সেই লম্বা বিরতি শেষে যু'ক্তরাষ্ট্রে কেন, এই প্রশ্নের উত্তরটা পাঠক কিংবা ভক্তদের কাছে সহ'জ নয়। কেননা শুধু তিন মাসেরর একটা ফিল্ম কোর্স করতে নিউ ইয়র্ক গিয়েছিলেন বুবলী- এটা তাদের কাছে খোলসা হবে আরো পরে। অবশ্য বুবলী নিজেও তো বললেনব, ‘ধীরে ধীরে আমা'র মুখ থেকেই সবাই সব কিছু জানতে পারবেন। সব একসঙ্গে বলে দিলে তো ওই আগ্রহের জায়গাটা না-ও থাকতে পারে।’

তবে এসব ছাপিয়ে বুবলীর ভক্তদের জন্য আনন্দের কথা হলো যে তাদের প্রিয় নায়িকা নাকি এখন থেকে আর আড়ালে থাকবেন না। বিরতি দিয়ে এখন থেকে নিয়মিত কাজে ও কাছেই থাকবেন বুবলী।

Back to top button