মায়ের প্রে'মিক রহমানকে নিয়ে যা বললেন সুস্মিতাকন্যা

সাবেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেনের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে যাঁরা ঢুঁ মা'রেন, তাঁরা জানেন, প্রে'মিক রহমান শালের সঙ্গে কী' অন্তরঙ্গ তিনি।সুস্মিতার দুই মে'য়ে রিনি ও আলিশাও রহমানকে বেশ ভালোবাসেন। তাঁদের যৌথ ফটোগ্রাফই এর প্রমাণ। খু'নসুটি, দুষ্টুমিতে ভরা সুস্মিতার সোশ্যাল ওয়াল।

সুস্মিতার বড় মে'য়ে রিনি সেন। আর কিছুদিন পরেই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘সুত্তাবাজি’ দিয়ে অ'ভিনয়ে অ'ভিষেক হচ্ছে রিনির। ভা'রতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম ফিল্মিবিটের খবর,সম্প্রতি একটি দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে নিজের অ'ভিষেক ও মায়ের প্রে'মিক রহমানকে নিয়ে মুখ খুলেছেন তিনি। আলিশা সেনের সঙ্গে রহমানের হৃদ্যতা নিয়েও কথা বলেন রিনি।

রিনি বলেন, ‘আম'রা চারজনই যার যার কাজ করি এবং রোববার যখন একত্র হই, খুব মজা হয়। আম'রা মায়ের সঙ্গে সিনেমা দেখতে ভালোবাসি। আম'রা একসঙ্গে দারুণ কিছু ক্ল্যাসিক দেখেছি এবং সম্প্রতি মা আলিশাকে

বিশ্ব চলচ্চিত্রের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন। গানের সঙ্গেও আমাদের বন্ধন দৃঢ়। এর চেয়ে বড় কথা হলো, আম'রা একত্র হলে খুব মজা হয়। এবং এখন, রহমান আঙ্কেল আছেন; তিনি, তাঁর সংস্কৃতি ও তাঁর পরিবার স'ম্পর্কে জানছি আম'রা। কিছু না করলেও আম'রা দারুণ সময় কা'টাই!’

সুস্মিতা সেনের মে'য়ে রিনি সেন আরো জানান, তাঁর মায়ের মতো তিনিও রহমানকে নিয়ে গর্বিত। স্বল্পদৈর্ঘ্য সিনেমায় অ'ভিষেকের ব্যাপারে তাঁকে যথেষ্ট প্রেরণা জুগিয়েছেন রহমান।

আজ অবশ্য বেশ আনন্দে কাটছে সুস্মিতাদের। কারণ, আজ রহমানের জন্ম'দিন। সামাজিক যোগাযোগমাধ্যমে অন্তরঙ্গ ছবি পোস্ট করে এরই মধ্যে প্রে'মিককে শুভেচ্ছা জানিয়েছেন সুস্মিতা।

Back to top button