বাকযু'দ্ধে কঙ্গনা-ঊর্মিলা

বিতর্ক আর কঙ্গনা রানাওয়াত। এক মুদ্রার এপিঠ-ওপিঠ। কখনো ভুল মন্তব্য করে, আবার কখনো অন্যের গর্তে পা ফেলে একাধিকবার বিতর্কিত হয়েছিলেন কঙ্গনা। এবার ঊর্মিলা মাতন্ডকরের সঙ্গে বাকযু'দ্ধে নেমেছেন এ অ'ভিনেত্রী। নেট দুনিয়ার তুমুল বিতর্ক শুরু হয়েছে বিষয়টি নিয়ে।

ঘটনার সূত্রপাত গত রোববার (৩ ডিসেম্বর)। ঊর্মিলা মাতন্ডকরের ৩ কোটি রূপি ফ্ল্যাট কেনা নিয়ে টুইটারে তাকে কটূ আক্রমণ করেছিলেন কঙ্গনা। রাজনীতির সুবাদেই এত টাকা খরচ করে ফ্ল্যাট কিনতে পেরেছেন ঊর্মিলা। আকার ইঙ্গিতে এটাই বলতে চেয়েছেন কঙ্গনা।

ঠিক দুই ঘণ্টা পর কঙ্গনাকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন ঊর্মিলা। ফ্ল্যাট কেনার টাকা কোথায় পেয়েছেন তা স্পষ্ট করেছেন ঊর্মিলা। এক ভিডিও বার্তায় কঙ্গনাকে উদ্দেশে করে বলেছেন, ‘আপনি সময় এবং জায়গা ঠিক করুন। সারা দেশের মানুষের সামনে বলছি, ফ্ল্যাটের কাগজপত্র নিয়ে আমি সেখানে আসব।’

ঊর্মিলাদা’বি করেন, রাজনীতি আসার আগেই ফ্ল্যাট কিনেছেন তিনি। বলিউডে ৩০ বছর কাজ করে ২০১১ সালে আন্ধেরিতে একটি বাড়ি কিনেছিলেন। গেল মা'র্চ মাসে সেই বাড়ি বিক্রি করে নতুন ফ্ল্যাট কিনেছেন। এদিকে, ঊর্মিলার চ্যালেঞ্জ ছুড়ে দেওয়ার পর এখন তেমন কিছুই বলেননি কঙ্গনা। ঊর্মিলার ভক্তরা বলছেন, লেজ গুটিয়ে পালিয়েছে কঙ্গনা।’

১৯৮০ সালে বলিউড ক্যারিয়ার শুরু করেছিলেন ঊর্মিলা। নৃত্য পারদর্শীতার কারণে বলিউডে বেশ পরিচিতি এ অ'ভিনেত্রী। অ'ভিনয় পাশাপাশি টেলিভিশন অনুষ্ঠান উপস্থাপনা করতেও দেখা গেছে তাকে। ২০১৯ সালে ২৭ মা'র্চ ভা'রতীয় জাতীয় কংগ্রেসে যোগ দিয়েছেন ঊর্মিলা মাতন্ডকর।

Back to top button