অ'পেক্ষায় কৌশানী

আরও একবার বনি সেনগুপ্তকে নিয়ে পর্দায় আসছেন টলিউড অ'ভিনেত্রী কৌশানী মুখার্জি। বনি-কৌশানী জুটির ৬ষ্ঠ সিনেমা এটি। সিনেমা'র নাম ‘তুমি আসবে বলে’। আপাতত এ সিনেমা মুক্তির জন্যই অ'পেক্ষা করছেন টলিউডের এ সুন্দরী।

সম্প্রতি প্রকাশ করা হয়েছে সিনেমাার অফিসিয়াল পোস্টার। নিজের ফেসবুকে সেটি শেয়ার করে অ'ভিনেত্রী লিখেছেন, ‘অ'পেক্ষা, স্বপ্ন দেখা আর ভালোবাসা শুধু #তুমি_আসবে_বলে।’ ২২ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা রয়েছে সিনেমাটির।

পারিবারিক গল্পে ‘তুমি আসবে বলে’ সিনেমাটি নির্মাণ করেছেন সুজিত মণ্ডল। সঙ্গে প্রে'ম, ভালোবাসা আর গান তো থাকছেই। বনি-কৌশানীর সর্ম্পকে টানাপোড়েন দেখা যাবে এ সিনেমাতেই। নিসপাল সিংয়ের প্রযোজনায় সিনেমাটি মুক্তি পাবে সুরিন্দর ফিল্মসের ব্যানারে।

‘তুমি আসবে বলে’ সিনেমায় আঁখি চরিত্রে অ'ভিনয় করেছেন কৌশানী। আর বনিকে দেখা যাবে নন্দগোপাল চরিত্রে। বেনারস থেকে কলকাতায় পড়তে আসে নন্দগোপাল। কলেজে দেখে প্রে'মে পড়েন আঁখির। কলেজেই আলাপ, প্রে'ম এবং সবশেষে টানাপোড়েন। দুই পরিবার কি মেনে নিবে তাদের বিয়ে? জানতে হলে দেখতে হবে সিনেমাটি।

সিনেমাটির মুক্তি উপলক্ষে প্রচারে ব্যস্ত সময় পার করছেন বনি-কৌশানী। এরই মধ্যে অন্তর্জালে প্রকাশ হয়েছে এ সিনেমা'র একটি গান। ‘কবে দেখা পাবো তোর’ শিরোনামের গানটিতে কথা দিয়েছে শোভন গাঙ্গুলী। প্রিয় চট্টোপাধ্যায়ের কথায় গানটির সুর-সঙ্গীত করেছেন জিৎ গাঙ্গুলী।

২০১৫ সালে টলিউডে অ'ভিষেক হয় কৌশানীর। তারপর বনি সেনগুপ্তের সঙ্গেই জুটি হয়ে অ'ভিনয় করেছেন পাঁচটি সিনেমা। এছাড়া দেব এবং সোহমের বিপরীতেও দেখা গেছে এ অ'ভিনেত্রীকে।

Back to top button