এবার ছে’লেকে নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী

এই মুহূর্তে টলিউডে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়ই খবরের শিরোনামে আসেন কলকাতার অ’ভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে এবার তিনি নয়, প্রে’ম নিয়ে আলোচনায় এলেন তার ছে’লে অ’ভিমন্যু চট্টোপাধ্যায়।

শ্রাবন্তীর আলোচনার রেশ থাকতেই জানা গেলো- গো’পনে প্রে’ম করছেন শ্রাবন্তীর ছে’লে ঝিনুক! তার ইনস্টাগ্রামে ঘুরে পাওয়া গেছে খবরের সত্যতা। প্রে’মিকার সঙ্গে ছবিও শেয়ার করেছেন শ্রাবন্তীর ছে’লে।জানা গেছে, মডেল দামিনী ঘোষের সঙ্গে তিন বছর ধরে প্রে’ম করছেন ঝিনুক। নতুন বছরে প্রে’মিকার ছবি প্রকাশ্যে এনেছেন তিনি। তারপরই টলিপাড়ায় তাকে নিয়ে তুমুল আলোচনা শুরু হয়েছে।

এদিকে, ছে’লে যাই করুক তার পাশে থাকার কথা জানিয়েছেন মা শ্রাবন্তী চ্যাটার্জি। ঝিনুক কী'’ মায়ের মতো অ’ভিনয়ে আসবে? এমন প্রশ্নের উত্তরে এ অ’ভিনেত্রী বলেন, ও এখন বাড়িতেই পড়াশোনা করছে। অনলাইনে ক্লাস করছে। ও একটু মিউজিক লাভা’র। মিউজক, র‌্যাপ এগুলো পছন্দ করে, সারাক্ষণ গান শোনে।

ওর যেটা করতে ইচ্ছা করবে জীবনে ও সেটাই করবে। আর আমি সব সময় ওর পাশে থাকব।আপনাকে নিয়ে এত ট্রল। কী'’ভাবে দেখছেন? জানতে চাইলে শ্রাবন্তী বলেন, ট্রলে আমি পাত্তা দেই না। সংসার চালাতে হয় বলে লোকে ট্রল করে টাকা ইনকাম করছে। আমি ওগুলোতে পাত্তা দেই না।

রেগে গেলে চুপ করে থাকেন টলিপাড়ার এ সুন্দরী। আর খুব বেশি ক’ষ্ট পেলে কা’ন্না করেন। ভালো থাকার জন্য ভালো চিন্তার পরাম’র্শ দিয়ে শ্রাবন্তী বলেন, সবাই ভালো থাকো, ভালো চিন্তা ভাবনা করো। ভালো মানুষদের পাশে থাকো, খা’রাপ মানুষদের সরিয়ে দাও। ভালো মানুষদের জীবনে রাখো। জীবন একটাই।

Back to top button