প্রীতমের সঙ্গে ১ মিনিটের ভিডিওতে ঝড় তুললেন মিম (ভিডিও)

‘দেবী’খ্যাত নির্মাতা অনম বিশ্বা'সের প্রথম ওয়েব ফিল্ম ‘হোয়াট দ্য ফ্রাই’র সুবাদে প্রথমবারের মতো চলচ্চিত্রে অ'ভিনয় করেছেন সংগীতশিল্পী প্রীতম হাসান। এতে তার সহশিল্পী হিসেবে আছেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। সম্প্রতি প্রকাশ হয়েছে এর ট্রেলার।

যেখানে দেখা গেছে, ফেসবুকে আত্মহ'ত্যার হু'মকি দিয়ে বাড়ি ছেড়ে বের হয়ে আসেন মিম। এরপর পরিচয় হয় প্রীতমের সঙ্গে। সেলিব্রেটি মিমকে চেনন না প্রীতম। এর মধ্যে হঠাৎ হাজির হয় তার প্রে'মিক ইরেশ যাকের। তার হাত থেকে বাঁচতে পাঁচ মিনিটের মধ্যে প্রীতমকে প্রে'মিক হিসেবে ঘোষণা করেন মিম!

নির্মাতা অনম বিশ্বা'স জানান, গত মাস ৮ তারিখে এর শুটিং শুরু হয়েছিল। এর কাজ এখন পুরোপুরি শেষ। ছবিটি মুক্তির অ'পেক্ষায় আছে। ৪০ মিনিট দৈর্ঘ্যের এই ওয়েব ফিল্ম তৈরি হয়েছে জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভ-এর জন্য। আর আগামী ৯ জানুয়ারি এটি অবমুক্ত হবে।

এতে তুলে ধ'রা হয়েছে চিত্রতারকা শামা এবং সফটওয়্যার ইঞ্জিনিয়ার বাশারের জীবনের গল্প। ‘হোয়াট দ্য ফ্রাই’ ওয়েব ফিল্মের কেন্দ্রীয় চরিত্রে অ'ভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম ও গায়ক-অ'ভিনেতা প্রীতম হাসান। এতে আরও আছেন সাকিব বিন রশিদ ও ইরেশ যাকের প্রমুখ।

Back to top button