এমন অস্বাভাবিক জীবন কেউ চায় না: নুসরাত ফারিয়া

একের পর এক ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। এর মধ্যেই তিনি প্রকাশ করেছেন তার দ্বিতীয় গান ‘আমি চাই থাকতে’। গানটি ইউটিউবে প্রকাশের পরপরই দর্শক-শ্রোতাদের মধ্যে দারুণ সাড়া ফেলে।

এর সুবাদে কণ্ঠশিল্পী হিসেবেও দারুণ প্রসংশিত হয়েছেন এই চিত্রনায়িকা।কিছুদিন আগে শিহাব শাহীনের ‘যদি কিন্তু তবুও’ নামের একটি ওয়েব ফিল্মে শুটিং করতে গিয়ে করো’না আ’ক্রান্ত হন ফারিয়া। এরপর বেশ ক’দিন ছিলেন বিশ্রামে। সম্প্রতি করো’না জয়ের পর আবারও ব্যস্ত হয়ে উঠেছেন কাজে।

বর্তমান কাজ প্রসঙ্গে জানতে চাইলে ফারিয়া বলেন, ‘পুরোনো ছবিগুলোর কাজ নিয়েই এখন ব্যস্ত আছি। করো’নার আগে যেসব ছবির কাজ শুরু করেছিলাম কিন্তু শেষ করতে পারিনি- তা নিয়েই কথা হচ্ছে। দেখা যাক, কোনটার কাজ আগে শুরু হয়।’তিনি আরও বলেন, ‘পুরোনো কাজগুলোর পাশাপাশি নতুন কাজ নিয়েও কথা হচ্ছে।

বেশ কয়েকটি নতুন ছবির প্রস্তাব পেয়েছি। গল্প, চরিত্র সব কিছু দেখে সিদ্ধান্ত নেবো।’এদিকে, নুসরাত ফারিয়ার হাতে থাকা কাজগুলোর মধ্যে আছে ‘অ’পারেশন সুন্দরবন’, ‘ঢাকা ২০৪০’, ‘ভ’য়’, ‘পাতালঘর’, ‘বিবাহ অ’ভিযান-২’, ‘বঙ্গবন্ধু’ ও ‘যদি কিন্তু তবুও’।ফারিয়া বলেন, ‘এ ছবিগুলো কাজ করো’নার আগে শুরু হয়েছিল।

কিন্তু করো’নার কারণে বন্ধ হয়ে গেছে। শুধু অ’ভিনয়ের ভূবনই নয়, করো’নার কারণে গত বছর তো সবই থমকে গেছে। সব কিছু উলোটপালোট হয়ে গেছে। এমন অস্বাভাবিক জীবন কেউ চায় না। আবারও শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করতে চাই। হাতে থাকা ছবিগুলোর কাজ শেষ করতে চাই। নতুন বছর স্বাভাবিক, সুস্থ ও সুন্দর জীবন কা’টাতে চাই- এই প্রত্যাশাই করি।’

Back to top button