নিজের ‘রিলেশনশিপ স্ট্যাটাস’ নিয়ে এবার মুখ খুললেন শবনম ফারিয়া

অ'ভিনেত্রী শবনম ফারিয়া। বেসরকারি চাকরিজীবী হারুন অর রশীদ অ'পুর সঙ্গে গেলো বছরের ২৭ নভেম্বর বিবাহবিচ্ছেদ হয় তার। এসময় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দুজনই যৌথ বিবৃতি দেন।

বিচ্ছেদের পর নেটিজেনদের কটু আক্রমণ থেকে রক্ষা পেতে ফেসবুককে সাময়িক বিদায় জানিয়েছিলেন অ'ভিনেত্রী। পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় আবারো ফিরেছেন সামাজিক যোগাযোগের এ মাধ্যমে। বছরের প্রথম দিনে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে ফিরেছেন ফারিয়া।

সোমবার (৪ জানুয়ারি) নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন এ অ'ভিনেত্রী। লিখেছেন, শান্তিনগর থেকে বনানী একটা ডাইরেক্ট রাস্তা/ফ্লাইওভা'র/আন্ডারগ্রাউন্ড রাস্তা, এমন ধরনের কিছু একটা বানায় দেয়া যায় না??? আমা'র জিম বনানী, আমা'র টেইলার বনানী, আমা'র পার্লার বনানী, ঢাকা শহরের সব সুন্দর ছে'লেরা বনানী!!!

প্লিজ কেউ কিছু একটা করেন !!! নাইলে একটা ক্যাবল কার এরই লাইন বানায় দেন! ঝুলে ঝুলে যাইগা..।ফারিয়ার স্ট্যাটাসে অ'ভিনেত্রী আশনা হাবিব ভাবনা লিখেছেন, বনানী বাসা নাও প্লিজ। আমিও আসব থাকতে। তার নীচে ফারিয়া উত্তর দিয়েছেন, না না, তুমি ধানমন্ডি থাকো!

আমি এখন ১০০ ভাগ খাঁটি সিঙ্গেল! সুন্দর ছে'লে দেখা আমা'র নৈতিক দায়িত্ব!!! এমন কইরো না আমা'র সাথে! ফারিয়ার এ প্রতিউত্তর হাস্যরস তৈরি করেছে নেটিজেনদের মাঝে। শতাধিক ‘হা হা’ রিয়েক্ট পড়েছে কমেন্টসটিতে।

ফারিয়ার ফেসবুক ডিঅ্যাকটিভ করার ঘটনা এবারই প্রথম নয়। ‘কে হবে মাসুদ রানা’ প্রতিযোগিতার অডিশন রাউন্ডে প্রতিযোগিদের সঙ্গে বিরূপ আচরণ করায় সেবারও সোশ্যাল দুনিয়ায় আক্রমণের মুখে পড়েছিলেন এ অ'ভিনেত্রী। তখনো বেশ কিছুদিন ফেসবুক থেকে বিচ্ছিন্ন ছিলেন ফারিয়া।

Back to top button