প্রথমবার একসঙ্গে প্রসেনজিৎ, দেবশ্রী ও ঋতুপর্ণা

বছরের শুরুতেই পাওয়া গেল এক চ'মকপ্রদ খবর। টলিউড পাড়ায় যেমনটি কেউ ভাবেনি, এবার তাই হতে চলেছে। এক সিনেমায় অ'ভিনয় করতে যাচ্ছেন তিন তারকা।

তার আর কেউ নন, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত এবং দেবশ্রী রায়। প্রথমবারের মতো এই ত্রয়ী একসঙ্গে অ'ভিনয় করতে যাচ্ছেন।যদিও এখন পর্যন্ত তাদের কেউই এই বিষয়ে মুখ খুলেননি। মুখে কুলুপ এঁটে বসে রয়েছেন। ছবিটি নির্মাণ করবেন শি'বপ্রসাদ মুখার্জি ও নন্দিতা।

সূত্রের খবর, খুব শিগগিরই এই ছবির কাজে হাত দেবেন পরিচালকদ্বয়। শুধু তাই নয়। শোনা যাচ্ছে, দেবশ্রী, প্রসেনজিৎ এবং ঋতুপর্ণার সঙ্গে ছবির বিষয় নিয়ে দীর্ঘ কথা হয়েছে পরিচালকদের।

প্রসেনজিৎকে শেষ বড় পর্দায় দেখা গিয়েছিল অ'তনু ঘোষের ‘রবিবার’ ছবিতে। এরপর জুন মাসে তিনি চন্দ্রাশিস রায়ের ‘নিরন্তর’ ছবিতে অ'ভিনয় করলেও করো'না অ'তিমা'রির কারণে হলের পরিবর্তে ওটিটিতে মুক্তি পায় সেই ছবি। ঋতুপর্ণাও লকডাউনের শুরু থেকেই রয়েছেন সিঙ্গাপুরে।

অন্য দিকে দেবশ্রী রায়ও দীর্ঘ দিন অ'ভিনয় জগৎ থেকে দূরে। এ বার শি'বপ্রসাদ-নন্দিতা জুটির প্রচেষ্টায় একসঙ্গে কাজ করতে চলেছেন তারা। ২০২১-এ এই ত্রয়ীকে নিয়ে কি নতুন ইতিহাস লিখবে টলিউড?

Back to top button