আসিফের বি'রুদ্ধে মা'মলা: নতুন তথ্য দিলেন ন্যান্সি

দেশের জনপ্রিয় শিল্পী আসিফ আকবরের বি'রুদ্ধে আরেক কণ্ঠশিল্পী নাজমুন নাহার ন্যান্সির মা'মলা করার খবর বিভিন্ন গণমাধ্যমে কয়েক দিন আগেই প্রকাশিত হয়েছে। এ বিষয়ে নতুন তথ্য দিয়েছেন ন্যান্সি।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত কণ্ঠশিল্পী ন্যান্সি সময় নিউজকে বলেন, ‘আসিফের বি'রুদ্ধে তিনি মা'মলা করেননি। ময়মনসিংহের কোতোয়ালি মডেল থা'নায় গত ১০ জুলাই একটি জিডি করেছেন। জিডিতে তিনি আসিফ আকবরের বি'রুদ্ধে মানহানি ও অনুমতি ছাড়া গান বিক্রির অ'ভিযোগ করেন।’

ন্যান্সি অ'ভিযোগ করে বলেন, বিভিন্ন টেলিভিশন অনুষ্ঠানে আমাকে নিয়ে আসিফ খা'রাপ মন্তব্য করে থাকেন। আমাকে ছোট করার চেষ্টা করেন। বিভিন্ন জায়গায় আমাকে নিয়ে নেগেটিভ কথাবার্তা বলেন। এ জন্য আমি তার বি'রুদ্ধে অ'ভিযোগ করেছি। এসবের প্রমাণস্বরূপ ময়মনসিংহের কোতোয়ালি মডেল থা'নায় ভিডিওর কিছু কপিও জমা দিয়েছেন বলে জানান ন্যান্সি।

ন্যান্সি বলেন, আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়েই আইনের আশ্রয় নিয়েছি। একটি মানুষ দিনের পর দিন আমা'র বি'রুদ্ধে বিভিন্ন জায়গায় অ'পপ্রচার করবে, ক্রমাগত মিথ্যাচার করবে, কু'রুচিপূর্ণ মন্তব্য করে আমাকে ছোট করবে আর আমি তা সহ্য করব তা কিছুতেই হয় না। এ জন্যই আমি আইনের আশ্রয় নিয়েছি।

ন্যান্সির অ'ভিযোগের বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি মডেল থা'নার পরিদর্শক (অ'পারেশন) ওয়াজেদ আলী গণমাধ্যমে জানান, ‘ন্যান্সির আবেদনের পরিপ্রেক্ষিতে আ'দালতের নির্দেশে ত'দন্ত করে অ'ভিযোগের সত্যতা পাওয়ায় আ'দালতে প্রসিকিউশন দেওয়া হয়েছে।’ জানা যায়, এ অ'ভিযোগের ত'দন্ত করে সেটার প্রতিবেদন ময়মনসিংহের অ'তিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আ'দালতে প্রসিকিউশন জমা দিয়েছে পু'লিশ।

এ বিষয়ে ইতিমধ্যে শিল্পী আসিফ আকবরের বি'রুদ্ধে সমন জারি করেছেন আ'দালত। আগামী ১৪ ফেব্রুয়ারি আসিফকে আ'দালতে হাজির হওয়ার নির্দেশ দিয়েছেন ময়মনসিংহের অ'তিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আ'দালতের বিচারক। গত বছরের ৩১ ডিসেম্বর শিল্পী আসিফ আকবর আ'দালতের সমন হাতে পান।

Back to top button