‘আটা মেখেছেন কেন’ উত্তরে যা বললেন নাদিয়া

প্রায় সময়ই তারকারা সামাজিক যোগাযোগ মাধ্যমে বুলিংয়ের শিকার হন। আর সবচেয়ে বেশি দেখা যায় নায়িকাদেরকে, মেকআপ নিয়ে বিভিন্ন সময় নানান প্রশ্নের মুখোমুখি হতে হয়!

অনভিপ্রেত প্রশ্নের সম্মুখীন হয়ে এবার অ'ভিনেত্রী ও নৃত্যশিল্পী নাদিয়া আহমেদ ফেসবুক লাইভে এসে ক্ষোভ ঝাড়লেন। তিনি বলেন, আটা মেখেছেন কেন? ময়দা মেখেছেন কেন? যখন আপনারা এসব বলেন তখন খুব খা'রাপ লাগে। আসলে উইদাউট মেক আপে ভালো লাগে এজন্য আমি আপনাদের কাছে কৃতজ্ঞ।

কিন্তু বুঝতে হবে মেক আপ আম'রা নেই শুটিংয়ের সময়। বৃহস্পতিবার এই অ'ভিনেত্রী শুটিং করছিলেন ‘মধুপুর’ নামের একটি ধারাবাহিক নাট'কের। সেখানের শট দেয়ার আগে সকালে একটি ছবি আপলোড করেছিলেন নিজের ফেসবুকে। এরপরেই শুরু হয় নানা প্রতিক্রিয়া। এই প্রতিক্রিয়ার জবাব দিতেই লাইভে আসেন নাদিয়া।

নাদিয়া বলেন, বুধবার চাঁদের হাট নামের একটি নাট'কের শুটিং ছিল। সেখানে আমা'র মেকআপ করা ছবি আপলোড দিয়েছিলাম। নানাজন এসে নানা মন্তব্য করে গেছেন। অনেকেই বলছেন আটা মেখেছেন কেন, ময়দা মেখেছেন কেন? কিন্তু আপনারা বুঝতে চাইছেন না যে আম'রা যে পেশায় রয়েছি এখানে মেকআপ লাগবে।

একেক সময় একেক চরিত্রে আমাদের অ'ভিনয় করতে হয় এজন্য মেকআপ লাগে। তিনি আরও বলেন, আমাদের প্রফেশনটাই এমন। আমি যখন নাচ করি তখনও মেকআপ লাগে। যখন অ'ভিনয় করি তখনও মেকআপ লাগে। এখানে মেকআপ করতে হয় মেকডাউন করতে হয়। তাই বলে আপনাদের এভাবে বলাটা ঠিক নয়।

Back to top button