কা’র লা’শে’র সাম’নে নী’রবে দাঁ’ড়ি’য়ে আঁচল?

ঢা’কাই সি’নেমায় ঝ’ড় তোলা না’য়িকা আঁচ’ল। যিনি একের পর এক হিট সি’নেমা দর্শকদের উপ’হার দিয়ে’ছেন। বর্ত’মা’নে তিনি সি’নে’মা'র শুটিং নিয়ে ব্যস্ত সময় পার কর’ছেন। একটি ম’র”দে’হ কা’ফ’নে মো’ড়া’নো। তার পা’শে রাখা আ’ছে আ’গ’রবাতি।

চা’রপা’শ ঘি’রে আছে কিছু মানুষ। নেই কো’নো আ’র্তনা’দ। আর লা’শে’র সা’ম’নে’ নী’রবে দাঁ’ড়ি’য়ে আ’ছেন আঁ’চ’ল। তার স’ঙ্গে র’য়ে’ছেন রো’শা’নও। দৃশ্য’টি বা’স্ত’ব জী’বনে’র নয়, ‘ক’র্পোরে’ট’ নামে ও’য়েব ফি’ল্মে’ এম’নটা দে’খা যাবে। এটি পরি’চা’লনা ক’রছেন ফ’রি’দুল হাসান।

গত ৩০ ডি’সেম্বর থেকে ‘রাজধানী’র মির’পুরে’র ব’স্তি’তে শু’টিং শুরু করে’ছেন পরি’চালক। বেঙ্গল মা’মি’ডিয়া প্রযো’জিত ওয়েব চল’চ্চিত্র’টির গল্প, সংলা’প ও চি’ত্রনাট্য রচ’না করে’ছেন ফে’রা’রী ফর’হাদ। গানে’র ক’থা লিখে’ছেন এস এ হক অ’লিক ও ফে’রারী ফ’র’হা’দ। গান’গুলো’তে ক’ণ্ঠ দি’য়ে’ছেন কি’শো’র, পূজা ও দো’লা।

আঁ’চ’ল গ’ণমা’ধ্যমকে বলেন, ‘ক’র্পো’রেট’ ভা’লো এক’টি গ’ল্পের সি’নে’মা। এমন গ’ল্পে কাজ ক’রার সু’যো’গ করে দে’য়ায় আ’রটি’ভি ও নি’র্মা’তা ফরি’দুল হা’সান ভা’ই’কে ধন্য’বাদ। আশা কর’ছি সুন্দ’র এক’টি কা’জ দ’র্শক’দের উ’প’হার দি’তে পা’রব।

সম্প্রতি ‘আ’য়’না, ‘চি'ৎকার’ নামে দুটি সিনে’মা’র শু’টিং শে’ষ করে’ছেন আঁ’চল। তার হা’তে রয়ে’ছে ‘যম’জ ভূ’তে’র গল্প’ না’মে’র সিনে’মা। রো’শা’নও এ’কা’ধিক সি’নে’মা'র কা’জ নি’য়ে ব্য’স্ত আছে’ন।

Back to top button