স্বামীকে ছেড়ে কেন প্রাক্তন প্রে'মিকের সঙ্গে ছবি পোস্ট করলেন দীপিকা?

বলিউড ডিভা দীপিকা পা’ড়ুকোন। যার রূ’পের জাদুতে লাখো পুরু’ষের রাতে’র ঘুম হা’রিয়ে যায়। জনপ্রিয় এই অ'ভি’নে’ত্রীর সঙ্গে অ'ভি’নেতা র’ণবীর কা’পুরের প্রে’মের স’ম্পর্ক ছিল, তা সব ভ’ক্তদের’ই জানা।

কিন্তু ‘দীপি’কার সেই প্রে'ম টিকেনি, এখন তিনি অ'ভি’নেতা রণবী’র সিং’য়ের ঘর’ণী। অন্য’দিকে, আলিয়া ভা’টের সঙ্গে সাত পাকে বাঁ’ধা পড়ার পরি’কল্প’না করছেন রণবীর কাপুর।

তবে এরম’ধ্যেই শু’ক্রবার (২৭ নভেম্বর) সামাজিক যো’গাযোগ’মাধ্যমে স্বামী’কে বাদ দিয়ে প্রাক্তন প্রে’মিক রণ’বীর কা’পুরের সঙ্গে ছবি পো’স্ট ক’রেন দীপিকা। সব জায়’গাতেই প্রো’ফাইল পিকচার ছিল তাদের ছবি। কিন্তু হঠাৎ কেন প্রাক্তনের সঙ্গে ছবি পো’স্ট করলেন দী’পিকা? ভ’ক্তদের অনে’কেই বিষ’য়টি নিয়ে কৌতূ’হল প্রকাশ করেন।

মূলত, ২০১৫ সালের ২৭ নভেম্বর মুক্তি পেয়েছিল এই জুটির ‘তামাশা’ সিনেমাটি। আর সিনেমা'র পাঁচ বছর পূর্তিতে এমন উদ্যোগ নিয়েছেন দীপিকা। ইনস্টাগ্রাম, টুইটার, ফেসবুক সব জা’য়গাতেই রণবীর কাপু’রের সঙ্গে ‘তামাশা’ সিনেমা'র একটি ছবি পো’স্ট করেছেন।

সিনেমায় দীপিকা’র চরিত্রের নাম ছিল তারা। প্রো’ফাই’ল পিকচা’রের নিচে এই নামটিও লেখা রয়েছে।‘তামাশা’ সিনেমা’টি পরি’চালনা করেন ইম’তিয়াজ আলী। দর্শক-সমা’লো’চকদের প্রশংসার পাশা’পাশি বক্স অফি’সেও সু’পার হিট হয় এটি। এতে রণবীর-দীপি’কার রসা’য়ন বেশ উপ’ভোগ ক’রেছেন ভক্ত’রা।

Back to top button