ফের যে চ'মক নিয়ে আসছেন মেহ'জাবীন

ছোটপর্দার জনপ্রিয় অ'ভিনেত্রী মেহ'জাবীন চৌ’ধুরী। কাজ ক’রছেন নিয়’ত নাট'ক-টেলি’ছবিতে। তার অ'ভিনয় হৃদয় ছুঁয়ে যায় দ’কের। চাহিদাও তুঙ্গে এই লাক্স সুন্দ’রীর।

প্রায়ই দেখা যায় অনেক বিজ্ঞা’পনেও তিনি আ’লো ছড়ান। পণ্যের প্রচারে অনেক প্রতি’ষ্ঠানই মেহ'জা’বীনের ওপর ভ’রসা করেন তার জন’প্রি’য়তাকে মূল্যায়ন করে।

সেই ধারাবাহি’কতায় স’ম্প্রতি তাকে শুভে’চ্ছাদূত হিসেবে বেছে নিয়ে’ছে বিশ্বের প্রিমিয়াম স্মা’র্টফোন’ ব্র্যান্ড টে’কনো মোবাইল। টেকনো মোবাইলের ব্র্যান্ড ও প্রোডাক্ট কমিউনিকেশনের উদ্যোগে সম্প্রতি চুক্তিবদ্ধও হয়েছেন তিনি।

টেকনোর অ্যাম্বা’সেডর হওয়া প্রসঙ্গে মেহ'জা’বীন বলেন, ‘ব্র্যান্ড হিসেবে টেকনো মো’বাইল বাংলাদে’শে নতুন নতুন ইনোভেশন এবং তা ব্যবহারকারীদের মাঝে ছড়ি’য়ে দেওয়ার লক্ষ্যে কাজ করে বলেই তাদের সঙ্গে পথচলার শুরু করেছি। শিগগিরই বাংলাদেশের বাজারে টেকনো মো’বাইল তাদের ব্র্যা’ন্ডের নতুন ক্যামন ১৬ প্রিমিয়ার আনছে।

তার প্রচা’রে কাজ ক’রবো আমি। আশা করছি এ যাত্রার অ’ভিজ্ঞতা বেশ আ’নন্দময় হবে। সেই সঙ্গে স্মা'র্ট’ফোনটি সবার প’ন্দ হবে বলেও প্রত্যাশা করছি।’ মেহ'জাবীন চৌধুরীকে শিগগিরই দেশের বাজারে আসতে যাওয়া টেকনো ক্যামন সিরিজের স্মা'র্টফোনের মা'র্কেটিং ক্যাম্পেইনে দেখা যাবে। টিভিসিতেও হাজির হবেন এই অ'ভিনেত্রী।

Back to top button