চিত্রনায়িকা শিল্পী সপরিবারে ক’রো’নার থাবা

নব্বই’য়ের দশ’কের জ’নপ্রিয় চিত্র’নায়িকা আঞ্জুমান শি’ল্পী। তি’নি ক’রো’নায় আ’ক্রা’ন্ত। নায়ি’কা নিজেই এই খব’র নিশ্চি’ত করে’ছেন। শুধু তিনি একাই নন, তার পু’রো প’রিবার এই ভাই’রা’সে আ’ক্রা’ন্ত হয়ে’ছেন।

ক’রো’না পরী’ক্ষা করা হলে গ’তকাল রবিবার শি’ল্পী’সহ তা’র স্বামী ও দুই স’ন্তা’নের ক’রো’না রি’পোর্ট প’জে’টিভ আসে। বর্তমা’নে নিজের বাসায় আ’ইসো’লে’শনে রয়ে’ছেন ‘প্রিয়’জন’-খ্যাত এই অ'ভি’নেত্রীর পরি’বারের সদস্যরা।

শিল্পী বলেন, দেশে ক’রো’না সংক্র’ম’ণ শুরু হবা’র পর থে’কেই বা’সায় আছি আ’ম'রা। শেষ একমা’স থেকে আ’মা'র স্বা’মী অফি’স ‘করছেন। এর’মধ্যে তার জ্ব’র আসে। এরপ’র আমা’র ও আ’মা'র দু’ই বা’চ্চারও জ্বর আসে। স’ন্দেহ হও’য়ায় শনিবার (২৮ নভে’ম্বর) ক’রো’না প’রীক্ষা করাই। আমা’দে’র চার জনের রি’পো’র্ট প’জে’টিভ আস’ছে।

তিনি আরো ব’লেন, বা’সায় আ’মা'র আ’ম্মা থাকে’ন তিনি সংক্র’মি’ত হ’ননি। কা’জের লোকও সু’স্থ আছে। আ’মা’দের হা’লকা জ্ব’র ও খা’বা’রের স্বাদ না পাওয়া ছাড়া ‘আপা’তত আর কো’নো স’মস্যা হচ্ছে না। সবাই আ’মাদের জন্য দোয়া করবেন। ‘না’গ ন’র্ত’কী'’ ছবি দিয়ে ১৯৯৪ সালে চলচ্চি’ত্রে নাম লে’খান শি’ল্পী।

তবে শিল্পীর প্রথম মুক্তিপ্রাপ্ত সিনেমা হলো ১৯৯৫ সালে আমি’ন খানের বিপ’রীতে ‘বাং’লার ক’মান্ডো’। এরপর নায়ক’রাজ রা’জ্জাকের পরিচা’লনায় ‘বাবা কেন চা’কর’ ছবির মধ্য দিয়ে প্রথম আ’লো’চনায় আ’সেন এই অ'ভি’নেত্রী। অম'র না’য়ক সা’ল’ন শা’হের স’ঙ্গেও একটি সি’নেমায় কাজ করে’ছিলেন শি’ল্পী। ‘প্রি’য়জন’ নামের সেই ছবিটি এ নায়ি’কার ক্যা’রিয়ারে উল্লেখ’যোগ্য ছবি।

Back to top button