জল্পনা কল্পনা উঠিয়ে এবার দিন গুনছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা

ওপার বাংলার ছোটপর্দার জনপ্রিয় অ'ভিনেত্রী ঐন্দ্রিলা সেন আর চিত্রনায়ক অঙ্কুশ হাজরার প্রে'মের খবর সবাই জানেন। টালিপাড়ায় বিভিন্ন সময় প্রে'ম ইস্যুতে আলোচনার শীর্ষে থাকেন এ তারকা জুটি।

বাস্তবে সফল এ জুটিকে পর্দায় দেখতে চেয়েছেন তাদের ভক্তরা। একসঙ্গে পর্দায় আসার ব্যাপারে উদগ্রীব ছিলেন ঐন্দ্রিলার। অবশেষে এলো সে সুযোগ। ‘ম্যাজিক’ শিরোনামের নতুন একটি সিনেমা দিয়ে বড়পর্দায় আসছেন ঐন্দ্রিলা ও অঙ্কুশ।

‘ম্যাজিক’ সিনেমাটি পরিচালনা করেছেন রাজা চন্দ। এরই মধ্যে সিনেমা'র চিত্রায়ণ সম্পন্ন হয়েছে। ৬ আগষ্ট থেকে শুরু হয়েছিল এ সিনেমা'র কাজ। এসএসজি এন্টারটেইনমেন্ট প্রযোজিত এ সিনেমাতে অঙ্কুশের বাবার চরিত্রে অ'ভিনয় করেছেন দেবশঙ্কর হালদার। আর মায়ের চরিত্রে দেখা যাবে বিদীপ্তা চক্রবর্তীকে।

জানা গেছে, দুজন মানুষের জীবনের চড়াই-উতরাইয়ের গল্পে নির্মিত হয়েছে সিনেমাটি। থ্রিলারধ'র্মী এ সিনেমাটি নিয়ে আশাবাদী অঙ্কুশ-ঐন্দ্রিলা দুজনই। এতে ইন্দ্রজিত চরিত্রে দেখা যাবে অঙ্কুশকে। আর ঐন্দ্রিলা অ'ভিনয় করেছেন কৃতি চরিত্রে। পেশায় তারা দুজনই ফ্যাশন ডিজাইনার।

চিত্রায়ণ শেষে এরই মধ্যে সিনেমা'র ফার্স্ট লুকও প্রকাশ হয়েছে। শিগগিরই টিজার আসবে বলে জানা গেছে। তবে, আপাতত সিনেমাটি মুক্তির দিন গুনছেন অঙ্কুশ আর ঐন্দ্রিলা। ভক্তরাও অ'পেক্ষায় আ'লোচিত এ জুটিকে একসঙ্গে বড়পর্দায় দেখার জন্য।

Back to top button