মায়ের কোলে পুঁচকে ছে'লে, একরত্তি খুদেকে নিয়ে খু'নসুটিতে ব্যস্ত কোয়েল

সদ্য কয়েকমাস আগেই মা হয়েছেন টলিপাড়ার মিষ্টি মে'য়ে ও অ'ভিনেত্রী কোয়েল মল্লিক। সেই সুখবরের সারা টলি ইন্ড্রাস্টি আনন্দে আটখানা। কিন্তু মা হওয়ার কিছুদিনের মধ্যে অ'ভিনেত্রী কোভিড-১৯ -এ আ'ক্রান্ত হয়েছিলেন।

শুধু একা কোয়েল কোভিড পজিটিভ ছিলেননা পাশাপাশি স্বামী সহ তার গোটা পরিবার করো'নার স্বীকার হন। নিজেই নিজের আ'ক্রান্তের কথা টুইটারে সেই খবর জানিয়েছিলেন অ'ভিনেত্রী। কোয়েল মল্লিক, নিসপাল, রঞ্জিত মল্লিক, দীপা মল্লিক সকলেই হোম কোয়ারেন্টাইনে ছিলেন। করোনা থেকে মুক্তি হওয়ার পর ছে'লেকে নিয়ে সময় কা'টাচ্ছিলেন অ'ভিনেত্রী। কিছুদিন বিরতি নিয়ে আনলক পর্বে নিজের চেনা রুটিনে ফিরলেন টলি অ'ভিনেত্রী কোয়েল মল্লিক।

সম্প্রতি কিছুদিন আগেই নিজের সোশ্যালে একটি ছবি পোস্ট করেছিলেন অ'ভিনেত্রী। নিউ নর্মালে ফিরেই শরীরচর্চায় মন দিয়েছিলেন অ'ভিনেত্রী। এবার পুজো'র আগেই শরীরচর্চা করে শরীরের সব মেদ ঝড়িয়ে ফেলেছেন অ'ভিনেত্রী। এরপর অ'ভিনেত্রী আবার নিজের দ্বিতীয় বাড়ি অর্থাৎ শুটিং ফ্লোরে ফিরে এসেছেন। দীর্ঘ ১ বছরেরও বেশি বিরতি কাটিয়ে এহট লুকে সমুদ্রসৈকতে আ'গুন ধ'রালেন অ'ভিনেত্রী নিয়া শর্মা,

ইনস্টাগ্রামে তুমুল ভাই'রাল ছবিচোখ ধাঁধানো বোল্ড লুকের পর এক অন্য রূপে হাজির অ'ভিনেত্রী পায়েল, ছবি ভাই'রাল মুহূর্তেশরীর ঢাকা স্বল্প পোশাকে, সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন অ'ভিনেত্রী মৌনী রায়ফের সমালোচনার মুখে অনির্বাণ মধুরিমা'র রিসেপশন, দম্পতিকে তুমুল আক্রমণ নেটিজেনদেরএকসময় দাপটে অ'ভিনয়, লাইমলাইট থেকে দূরে কিভাবে দিন কা'টাচ্ছেন অ'ভিনেত্রী রাখী গুলজার!শেষ বয়সে মৃ'ত্যু নিয়েও কবিতা লিখেছিলেন কিংবদন্তি সৌমিত্র চট্টোপাধ্যায়, রইলো সেই ছবি!

এরপর অ'ভিনেত্রীর ছবি ‘র'ক্তর'হস্য’ সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এই সিনেমা'র শুটিং অ'ভিনেত্রী প্রেগনেন্সির আগেই শুট করেছিলেন। এই সিনেমায় স্বর্ণজার চরিত্রে দেখা যায় কোয়েল মল্লিক। নিজের হা'রানো সন্তানকে কিভাবে খুঁজে পান তার ওপর এই সিনেমা তৈরী করা হয়। এই সিনেমা'র জন্য বেশ প্রশংসিত হন কোয়েল মল্লিক ও ছবির পুরো টিম। সম্প্রতি সামনেই ছিল দুর্গাপুজো।

এই বছর সন্তানকে নিয়ে প্রথম পুজো কা'টালেন নিসপাল সিং ও কোয়েল মল্লিক। মহাষ্টমীর দিন সপরিবারের একটি ছবি প্রকাশ্যে আনলেন। আর সাথে সেদিন ছে'লের প্রথম নাম প্রকাশ করলেন। এই যুগল ছোট্ট ছে'লেকে ভালোবেসে নাম রাখলেন কবীর।

কবিরকে নিয়ে অ'ভিনেত্রীর দিন রাত কে'টে যায়। কোয়েল মল্লিক অ'ভিনয়ের পাশাপাশি নিজের সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। ৫ই মে যখন মা হয়েছিলেন তখন তিনি সেদিনই প্রথম ছে'লের মুখ সোশ্যাল মিডিয়াতে সব ফ্যানদের সাথে শেয়ার করেছিলেন। আবারো আজ কবিরের সাথে আদরমাখা মুহূর্ত শেয়ার করলেন। ছে'লে পাঞ্জাবি পড়ে মায়ের কোলে আদর খেতে ব্যস্ত।

আর মা ও ছে'লেকে বেশ আদর করতে ব্যস্ত। এই ছবিত ক্যপশানে লিখেছেন,”রোদ” সাথে হার্ট ইমোজি। ছবি শেয়ারের সাথে সাথে মাত্র ৩০ মিনিটে ৩০ হাজারের বেশি লাইক পড়েছে। অ'ভিনেত্রী শুভশ্রী গাঙ্গু'লি এই ছবিতে কমেন্টস করেছেন ‘কিউটিপাই ‘ সাথে লাল হার্ট ইমোজি। মুহূর্তে এই আদরমাখা ছবি ভাই'রাল।খন কাজে ব্যস্ত নায়িকা। কিন্তু এর মাঝে ছে'লেকে সময় দিতে ভোলেননি।

Back to top button