স্বামী সৃজিতের ব্যক্তিগত খবর ফাঁ’স করে দিলেন স্ত্রী'’ মিথিলা

চলতি সপ্তাহেই বিয়ে করছেন অ’ভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। প্রিয় নায়কের বিয়ের খবরে সরগরম সোশ্যাল মিডিয়া। কেউ বা মনখা’রাপী পোস্টে ওয়াল ভরাচ্ছেন, আবার কেউ ব্যস্ত শুভেচ্ছাবার্তা জানাতে।

ইতিমধ্যেই তৈরি হয়ে গিয়েছে আমন্ত্রিতের তালিকাও। স্বাভাবিকভাবেই সেখানে নাম রয়েছে সৃজিত মুখোপাধ্যায়ের। কিন্তু অনির্বাণের বিয়ের খবর নাকি মেনেই নিতে পারছেন না পরিচালক! সোশ্যাল মিডিয়ায় গো’পন খবর ফাঁ’স করলেন স্ত্রী'’ মিথিলা।

দীর্ঘদিনের বান্ধবী মধুরিমা গোস্বামীর সঙ্গেই বিয়ে পাকা করে ফেলেছেন সৃজিতের ‘খোকা’। টলিউডের এই অ’ভিনেতার মহিলা অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। সোশ্যাল মিডিয়ায় তাই বিভিন্ন প্রতিক্রিয়া লিখছেন তাঁরা। কিন্তু এবার একেবারে ঘরের কথা সবার সামনে বলে ফেললেন মিথিলা!

ট্যুইটারে একটি ছবি পোস্ট করেন মিথিলা, লেখেন, ‘অনির্বাণদার বিয়ের খবর মেনে না নিতে পারা কয়েকজন’। সেখানে ৪ নম্বর ছবিটিতে জ্বলজ্বল করছে মুখ ভা’র করে বসে সৃজিতের একটি ছবি। যদিও নিছক মজা করতেই এই ছবিটি পোস্ট করেছেন তাঁর ঘরণী। ক্যাপশানে অবশ্য অনির্বাণকে শুভেচ্ছাও জানিয়েছেন মিথিলা।

মজার এই পোস্টটি বেশ মন কাড়ে অনুরাগীদের। অনেকেই আবার কমেন্ট সেকশনে জুড়ে দেন পরমব্রতর ছবিও। অনেকেই মজা করে বলেন, অনির্বাণের সহ অ’ভিনেতারও নাকি এই বিয়ের খবরে একই অ’ভিব্যক্তি।

Back to top button