যে কারণে মে'য়ে জানভিকে ভরসা পেতেন না শ্রীদেবী!

বলিউড ডিভা জাহ্নবী কাপুর। অ'ভিনয় দক্ষ’তায় খুব অল্প সময়েই দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি। তার ওপর শ্রীদেবী কন্যা। ফলে অনেকেরই নজর এই তারকার দিকে।

তবে মন দেওয়া নেওয়ার বিষয়ে কতটা পটু তিনি! স’ম্পর্ক থেকে শুরু করে বিয়ে, কোনো কিছুতেই মে'য়ে জাহ্নবীকে ভরসা পেতেন না শ্রীদেবী। স’ম্প্রতি এক সাক্ষাৎকারে যার কারণও জা’নালেন শ্রী কন্যা। সু’ন্দরী বলতে যা বোঝায় সিনেপ্রে'মীদের চোখে শ্রীদেবী ছিলেন ঠিক তাই। অনস্ক্রিন উপস্থাপনা থেকে শুরু করে স্টারডম সবকিছুতেই অনন্য ছিলেন তিনি। এক কথায় আট থেকে আশি নায়িকাতে মুগ্ধ সবাই।

সাক্ষাৎকারে জাহ্নবী অকপটে জা’নিয়েছেন, ‘অ'ভিনয় জগৎ নিয়ে মায়ের (শ্রীদেবী) স’ঙ্গে সেভাবে কখনোই কথা বলতেন না তিনি। শুধু তাই নয়, তাদের দুই বোনকে যে কোনো সি’দ্ধান্ত নিজেদেরই নিতে বলতেন।’ কিন্তু একটা বিষয়ে জাহ্নবীকে ভরসা পেতেন না শ্রীদেবী। বিষয়টি স’ম্পর্কে জাহ্নবী বলেন, মা কখনোই স’ম্পর্কের ব্যাপারে আমাকে ভরসা ক’রতেন না।

কেননা মা মনে ক’রতেন, আমি পুরুষ বা সঙ্গী নির্বাচনের বিষয়ে পটু নই। তার কথায়, আমি খুব সহ'জেই মানুষকে মন দিয়ে ফেলি। এমনকি অল্প সময়েই অ'পরিচিত কাউকে ভালোবেসে ফেলি। যে বিষয়টি মোটেও ভালো চোখে দে’খতেন না অ'ভিনেত্রীর মা শ্রীদেবী। পাশাপাশি তিনি এও বলেন, ‘মা সবসময়ই চাইতেন তিনি নিজে আমা’র জন্য কাউকে খুঁজে দেবেন।’

ওই সাক্ষাৎকারে নিজে’র স’ম্পর্ক নিয়ে কথা বলতে গিয়ে জাহ্নবী জা’নান, ‘তিনি নিজে কাউকে পছন্দ করে নিবেন, আর তিরুপতিতে গিয়ে পুরোনো রীতিতে গাঁটছাড়া বাঁধবেন।’ যদিও এখনো পর্যন্ত কারো স’ঙ্গে স’ম্পর্কে জড়াননি তিনি। হয়তো নিজে’র পছন্দের পাত্রের খোঁ’জে রয়েছেন টিনসেল টাউনের উঠতি এই চিত্রতারকা।

Back to top button