বিচ্ছেদ ভুলে ছে'লে ‘ঝিনুক’কে নিয়ে এ কী' বললেন অ'ভিনেত্রী শ্রাবন্তী? ইনস্টাগ্রামে ভাই'রাল পোস্ট

এক বা দুই নয়, এই নিয়ে তিন নম্বর। এই নিয়ে তিন-তিনবার বিয়ে ভাঙনের পথে টলিউডের এই প্রথম সারির মিষ্টি নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জির সংসার। বিয়ের দুবছর ও হয়নি এর মধ্যে বেজে উঠেছে বিচ্ছেদের ঘন্টা।

লকডাউনে রোশন এবং শ্রাবন্তীর ভালোবাসার নানান প্রতিচ্ছবি ভেসে এসেছিল নিজেদের সোশ্যাল মিডিয়াতে। কিন্তু এখন এসব কিচ্ছু নেই। শুধু শ্রাবন্তীর প্রোফাইলে উঁকি মা'রলে ২-৩ টে ছবি রোশনের সাথে। অ'ভিনেত্রীর সোশ্যাল মিডিয়া পেজে যা ও বা আছে রোশনের প্রোফাইলে তাও নেই। এরপর থেকে পুরো পুরি পরিষ্কার যে অ'ভিনেত্রীর এই বিয়েও টিকলোনা।

এর আগে পরিচালক রাজীব বিশ্বা'সের সঙ্গে বিয়ে হয়েছিল শ্রাবন্তীর ৷ রাজীব ও শ্রাবন্তীর এক ছে'লেও রয়েছে নাম অ'ভিমন্যু। ডাক নাম ঝিনুক। নানান রেষারেষি নিয়ে প্রথম বিয়ে টিকলোনা ৷ তারপর মডেল কৃষ্ণবিরাজের সঙ্গে ভালবাসায় জড়ান শ্রাবন্তী ৷ বিয়েও করেন ঘটা করে ৷ সে স'ম্পর্কও এক বছর ঘুরতে না ঘুরতে ভেঙে যায় ৷ কৃষ্ণবিরাজকে ডিভোর্স দেন ৷ আর তারপর রোশন সিংয়ের সঙ্গে আলাপ, প্রে'ম ও জমজমাট বিয়ের অনুষ্ঠান ৷ এই বিয়েও এবার ভাঙনের পথে। এবার এই নিয়ে ট্রোলের মুখে শ্রাবন্তী।

কিন্তু শ্রাবন্তী এখন এসব কানে না দিয়ে নিজের অ'ভিনয় আর সন্তানদের নিয়ে মগ্ন। এক নয় এখন দুই সন্তানের মা শ্রাবন্তী। শ্রাবন্তীর এক ছে'লে ঝিনুকের কথা সবাই জানে। কিন্তু এবার শ্রাবন্তী শুরু করলেন নতুন ইনিংস। নিজেই এবার খুলে ফেললেন, “ফিটনেস এম্পায়ার “। এই চলতি মাসের নভেম্ভরে এই কলকাতার বিলাসবহুল এই জিমের উদ্বোধন নিজেই করলেন নায়িকা। আর এক সংবাদমাধ্যমে জানালেন,শুধু এটা কোনো জিম নয়।

এই ফিটনেস এম্পায়ার সব সময় তাঁর হৃদয়ের কাছাকাছি থাকবে বলে মন্তব্য করেন অ'ভিনেত্রী । এখন অ'ভিনয়ের পাশাপাশি এই জিমে সময় কা'টাতে ভালোবাসেন অ'ভিনেত্রী। একসপ্তাহ পর ধনতেরাসের দিন তিনিও খুললেন জিম ফ্র্যাঞ্চাইজি ‘কিক ২’। শুধু এখানেই থেমে নেই রোশন সঙ্গে কলকাতায় আনেন গ্র্যাভিটি ‘গিয়ার’-এর মতো ব্র্যান্ডেড স্পোর্টস শ্যুয়ের ব্যবসা। আবার স্ত্রী'কে উদ্দেশ্য করে লিখলেন, ‘‘ফিট থাকতে ‘এম্পায়ার’ বা সাম্রাজ্যের দরকার পড়ে না। তার জন্য ‘কিক’-ই যথেষ্ট।’’

অবশ্য দুজন দুজনকে সোশ্যাল মিডিয়াতে ফলো না করলেও চলছে এক ঠান্ডা ল'ড়াই। আর এই ঠান্ডা ল'ড়াই আদেও কি অবসান ঘটবে কিনা কেউ জানেনা। কিন্তু এইসবের মাঝে বেশ আছেন দুজনেই। রোশন নিজের মতো করে জীবন অ'তিবাহিত করছে তো অন্যদিকে শ্রাবন্তীও বড়ো ছে'লেকে নিয়ে বেশ আছেন। সম্প্রতি অ'ভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়াতে ছে'লে ঝিনুকের সাথে ছবি শেয়ার করলেন।

ছবি দেখে মনে হচ্ছে কোথাও থেকে এরা শপিং করে ফিরছেন। মা ছে'লের একটা দুষ্টু মিষ্টি সেলফি। ছে'লে কালো ফ্রেমে বন্দী তো মা ও ছে'লের সাথে তাল মিলিয়ে কালো সানগ্লাস পড়লেন। আর এই ছবির ক্যপশানে লিখলেন “ঝিনুককে নিজের ছে'লে হিসেবে পেয়ে ধন্য….মা তোমাকে ভালোবাসে”। মুহূর্তে এই ছবিতে লাইকের ব'ন্যা বয়ে চলেছে আর নিমেষে ভাই'রাল।

Back to top button