মায়ের কোলে পুঁচকে ইউভান, একরত্তি ছে'লের সঙ্গে খু'নসুটিতে ব্যস্ত শুভশ্রী

খেয়ে দেয়ে কাজ নেই, শুধু ট্রোল করে সময় কা'টায় মানুষ, বি'স্ফো'রক মন্তব্য করিনা কাপুরেরউটের পিঠে চড়ে একি করলেন অ'ভিনেত্রী নোরা ফাতেহি! ইনস্টাগ্রামে ছবি তুমুল ভাই'রালঅসহায় পথ কুকুরদের পেট ভরে খাওয়ালেন

‘কৃষ্ণকলি’র নিখিল, ভিডিও দেখে আপ্লুত নেটিজেনরাএটা সিঁদুরদান নাকি হোলি খেলা! বিয়ের ছবিতে ব্যাপক ট্রোলের মুখে অ'ভিনেতা অনির্বাণসুপারহিট সিনেমা থেকে বাদ পড়তে হয় ঐশ্বর্যকে, কোন চক্রান্তের শিকার হয়েছিলেন রাই সুন্দরী!স্বামীর ঠোঁটে স্নেহের পরশ, গাড়িতেই রোম্যান্সে মজলেন টলিপাড়ার হট দম্পতি রাজ-শুভশ্রী

এইতো অষ্টমীর সকালে সাদা ধুতি-পাঞ্জাবিতে সেজে ওঠে ছোট্ট ইউভান। টলিউডের তারকা দম্পতি রাজ-শুভশ্রীর খুদে রাজপুত্তুরের ছবি নেটদুনিয়ায় প্রকাশ পেলেই একেবারে শোরগোল শুরু হয়ে যায়। অষ্টমীর দিনও ভাই'রাল হয় ইউভান। ব্যপক সংখ্যক নেটিজেন সহ আদুরে বার্তায় ভরিয়ে দিয়েছেন নুসরত জাহান, কৌশানি, মিমি চক্রবর্তী-সহ টলিউডের বাকি তারকারাও।

অনুরাগীরাও কম যাননা, তাঁরাও মুখিয়ে থাকেন ইউভানের নতুন পোস্টের জন্য। এক কথায় সোশ্যাল মিডিয়ায় রাজ করছেন রাজপুত্তুর ইউভান। আর ইউভান নিজেও বেশ ক্যামেরা ফিটিং। ক্যামেরা দেখলেই চোখ গোল গোল করে পোজ দেয়। অবশ্য হবেই বা না কেন? বাবা যেখানে পরিচালক আর মা নায়িকা সেখানে পুত্তুর যে ক্যামেরা প্রে'মী হবে স্বাভাবিক।

এমনিতে বাচ্চা হিসেবে ভীষণ শান্ত ইউভান, দর্শকরা এমনটাই মনে করেন। হয় দিদির সঙ্গে খেলছে সে, নয়তো বাবার সঙ্গে খু'নসুটিতে ব্যস্ত, নয়তো মায়ের কোলে চেপে আদর। সবেতেই অ্যাডজাস্ট করে নিয়েছে এই খুদে সেলিব্রিটি। সম্প্রতি শুভশ্রী ইউভানের এক নতুন লুক ইন্সটাগ্রামে পোস্ট করেছেন। ইউভানের পরনে সাদা শার্ট, ডেনিম জিন্স। জামা'র কলার তোলা উপরের দিকে। বেশ গুরু গম্ভীর মুডে পোজ দিয়েছে সে।

Back to top button