কৌশানীর ‘ফিগার সি’ক্রেট’ র'হস্য ফাঁ’স!

টালিউড সুন্দরী কৌশানী মুখার্জি। অ’ভি’নয় আর রূ’পে’গুণে জা’গা করে নিয়ে’ছেন দর্শক হৃ’দয়ে। বনি সে’নগুপ্তে’র বিপরী’তে ‘পারব না আমি ছাড়তে তোকে’ সিনে’মায় অ’ভিনয় করে রু’পালি প’র্দায় পা রাখে’ন তিনি।

৫ ফুট ৪ ই’ঞ্চি উচ্চ’তার এ অ’ভি’নেত্রী ‘মিউ বিউটি অব কল’কাতা’ পুরস্কা’র জিতে নিয়ে’ছেন অ’নেক আগে’ই। রূপ আর ফি’টনেসে টালি’পাড়ার নজর কে’ড়ে’ছেন ফ্যা’শন সচেতন এ অ’ভি’নেত্রী। কৌশানীর ‘ফি’গার সি’ক্রেট’-র প্রতি তার ভ’ক্ত’দের ব্যাপ’ক আ’গ্রহ। সে আগ্রহ মেটা’লেন অ’ভিনেত্রী নি’জেই।

সম্প্রতি নিজের ইন’স্টাগ্রামে ফিটনেস ট্রেনিংয়ের একটি ভিডিও শেয়ার করেছেন এ টলি ডিভা। তাতে দেখা যাচ্ছে, বাড়িতে ঘাম ঝরি’য়ে নি’জেকে ফিট রাখ’ছেন তিনি। সে ভিডিও আবা’র ট্যা’গ করেছেন তার জিম ইন্স’ট্রাক্টর’কে।

কমে’ন্টে’সে ই’ন্সট্রা’কটর তাকে ‘টর্চার কুইন’ বলে উ’ল্লেখ করেছেন। কৌ’শানী তার শেয়ার করা ভিডিওর ক্যা’পশনে লিখে’ছেন, ‘আরও ভিডিও আসছে।’

এদিকে সামাজিক যো’গাযো’গমাধ্যমে প্রায়ই বোল্ড অবতা’রে ছবি শে’য়ার করেন কৌশানী। একের পর এক আবে’দন’ময়ী ফ’টোশু’টে নজর কাড়েন ভ’ক্তদের।

নিজে’কে রাখেন আলো’চনায়। এর আগেও বা’ড়িতে ফিটনেস ট্রেনিং বা যোগ’ব্যায়া’মের ছবি পোস্ট করেছি’লেন এ অ’ভিনেত্রী। কিন্তু এবার শে’য়ার করার সঙ্গে সঙ্গে রী’তিমতো ভাই’রাল তার ‘ফি’গার সি’ক্রেট’ ভিডিও।

Back to top button