চরম অশান্তির মধ্যে ছিলেন অ'ভিনেত্রী মধুমিতা, অবশেষে মুখ খুললেন নায়িকা

মধুমিতা সরকার সিনে ইন্ড্রাস্টির নতুন মুখ হলেও টেলিভিশন জগৎের জনপ্রিয় মুখ । কারণ একটা সময়ে এই অ'ভিনেত্রী বাংলার টেলিভিশনে একের পর হিট সিরিয়াল উপহার দিয়েছিলেন। প্রথম তিনি ‘সবিনয় নিবেদন’ ধারাবাহিক দিয়ে টেলিপাড়ায় অ'ভিষেক করেন।

তখন মধুমিতা ছিল লাজুক,মিষ্টি মে'য়ে। এরপর পরবর্তী সিরিয়াল ‘কেয়ার করি না’, ‘বোঝেনা সে বোঝেনা’,‘কুসুম'দোলা’ সিরিয়ালগুলোর দুষ্টু মিষ্টি মে'য়ে হয়েই মা কাকিমা'র মনে জায়গা করে নিলেন। এখনো এক ফোটা জনপ্রিয়তা কমেনি। দিন দিন আরো বেড়ে চলেছে। এবার অবশ্য আর সিরিয়াল নয় চলচ্চিত্রে অ'ভিনয় করে টলিউডে সকলের প্রিয় পাত্রী এখন। প্রথম সিনেম ‘লাভ আজ কাল পরশু’ ছবিতে একেবারে ছক্কা হাঁকিয়েছেন।

সেখানে তিনি জুঁটি বেঁধেছিলেন অর্জুন চক্রবর্তীর সঙ্গে। এই সিনেমা থেকে সিনে ইন্ড্রাস্টিতে পাকা জায়গা করে নিয়েছেন মধুমিতা। আবার ওয়েব সিরিজে ও হাত পা'কিয়েছেন। সোহিনী আর মধুমিতার ‘জাজমেন্টাল ডে’ বেশ খ্যাতি অর্জন করেছে। লকডাউন শেষে জো'রকদমে লেগে পড়েছে,নতুন সিনেমা “চিনি”।

আর সামনেই পাওলি দাম, অর্জুন চক্রবর্তী ও মধুমিতা অ'ভিনীত ‘দেবদাস ও একটি খু'নের গল্প’ ওয়েব সিরিজের শুটিং শুরু হয়ে গিয়েছে। আবার খুব শীঘ্রই নাকি যশ সেনগুপ্তের সাথে জুটি বেঁধে এসভিএফ এর প্রযোজনায় নতুন সিনেমায় অ'ভিনয় করতে দেখা যাবে।

এসব কাজের ফাঁকে কিন্তু অ'ভিনেত্রী নিত্যদিন নিজের ইন্সটাগ্রামে নতুন নতুন ছবি পোস্ট করতে ভোলেননা অ'ভিনেত্রী। সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম ফ্যামিলির সংখ্যা বেড়ে হয়েছে ১ লক্ষ। তাই এই নিয়ে বেশ খুশিতে ডগমগ মধুমিতা সহ তাঁর ফ্যানেরা।

তারপর থেকে নিজের ফ্যাশনের ঝুলি থেকে নানান ছবি শেয়ার করেছেন মধুমতা নিজেই। নিজের ফ্যাশন সেন্সের জন্য অ'ভিনেত্রীর দিন দিন ফলোয়ার সংখ্যা বেড়েই চলেছে। তাই তো কখনো নেটের সিফনের শাড়ি তো কখনোসারা শরীরে জড়িয়ে রেখেছেন খবরের কাগজ।

এরমধ্যে ফ্যাশানিস্তা মধুমিতা শুক্রবার সা'স সকালে নিজের ইন্সটা পেজে আ'গুন ধ'রালেন। কলকাতার পাঁচতাড়া লো নেক সাদা ওয়ান পিস আর সাথে ব্ল্যাক ডট দেওয়া আর চুল উঁচু করে বাঁ'ধা আর নিউড মেক আপে বোল্ড রুপে নজর কাড়লেন অ'ভিনেত্রী। অ'ভিনেত্রীর সাজে বিশেষত্ব হল বেশী চড়া মেক আপ নয় লাইট আর নিউড মেক আপে কি করে নিজেকে সুন্দরী রাখা যায়।

আর এই ছবির সাথে ক্যাপশানে লিখলেন,” ফাউন্ড পিস”। এর আক্ষরিক অর্থ হল শান্তি খুঁজে পেলেন। কার থেকে অ'ভিনেত্রী শান্তি পেলেন তা অবশ্য জানা যায়নি। অবশ্য এই সাজের পোস্ট শেয়ার হওয়ার সাথে সাথে ভাই'রাল নতুন এই পোস্ট।

Back to top button