অবশেষে প্রে'মিকার সঙ্গে সাত পাকে বাঁ'ধা পড়লেন অ'ভিনেতা অনির্বাণ

অবশেষে বিয়ের পিঁড়িতে বসলেন ‘খোকা’। হ্যাঁ, বলছিলাম ভা'রতীয় বাংলা সিনেমা'র জনপ্রিয় অ'ভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের কথা। যিনি ‘খোকা’ নামেই বেশি পরিচিত। বৃহস্পতিবার (২৬ নভেম্বর) প্রে'মিকা মধুরিমা গোস্বামীর সঙ্গে সাত পাকে বাঁ'ধা পড়েছেন তিনি।

কলকাতার সল্টলেকের ন্যাশনাল মাইম ইনস্টিটিউটে এই জুটির বিয়ের আয়োজন করা হয়েছিল। রেজিস্ট্রি ও সিঁদুরদানের মাধ্যমে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়েতে লাল রঙের পোশাক পরেন অনির্বাণ ও মধুরিমা।

পাঞ্জাবি এবং ধুতি পরেছিলেন অনির্বাণ। অন্যদিকে লাল রঙের শাড়িতে সেজেছিলেন মধুরিমা। খুব বেশি গণনা ছাড়া সাদামাটাভাবেই সেজেছিলেন তিনি। মধুরিমা'র বাবা পদ্মশ্রীখ্যাত মূকাভিনয় শিল্পী নিরঞ্জন গোস্বামী।

তিনি নিজেও নাট্যচর্চার সঙ্গে যু'ক্ত। তার পড়াশোনাও থিয়েটার নিয়ে। অনির্বাণের সঙ্গে একত্রে নাট্য প্রযোজনায় কাজও করেছেন।নতুন দম্পতিকে অ'ভিনন্দন জানিয়েছেন তাদের সহকর্মী ও ঘনিষ্ঠজনরা।

মঞ্চনাট'কের মাধ্যমে অ'ভিনয়ে নাম লেখান অনির্বাণ ভট্টাচার্য। পরবর্তীতে চলচ্চিত্র ক্যারিয়ার শুরু করেন তিনি। তার অ'ভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো—‘ঈগলের চোখ’, ‘আরশি নগর’, ‘কলকাতায় কলম্বাস’, ‘ধনঞ্জয়’, ‘দেবী’, ‘দ্বিতীয় পুরুষ’, ‘শাহ'জাহান রিজেন্সি’ প্রভৃতি।

Back to top button