ঘুরে দাঁড়ানোর ল'ড়াই শুরু করলেন মোনালি

নতুন করে আবার নিজেকে গড়ে তুলতে চাইছেন এই মুহূর্তের বলিউড তথা টলিউডের প্রথম সারির গায়িকা মোনালি ঠাকুর। অন্তত তেমনটাই বলছে তাঁর ইনস্টাগ্রাম পেজ। খবর আনন্দবাজারের।

বুধবার জিমে ওয়ার্ক আউটের ছবি পোস্ট করলেন মোনালি। সেখানে গায়িকাকে ওয়েট লিফটিং করতে দেখা যাচ্ছে। পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, “স্বাস্থ্য এবং শক্তিবৃদ্ধি কোনও অজুহাত ছাড়াই। অবশেষে নিজের স্বাস্থ্য এবং শক্তি ফিরে পেয়ে আমি উচ্ছ্বসিত।

ধীরে হলেও অবশেষে আমা'র শরীর আমা'র কথা শুনছে। ২ বছর কোনও ওয়ার্ক আউট নেই, যু'দ্ধ চলেছে শরীরের সঙ্গে। অবশেষে আশার আলো।’ মোনালির ওয়ার্ক আউটের পোস্টে ইতিমধ্যেই অনুরাগীদের লাইক, কমেন্টের ব'ন্যা।

প্রসঙ্গত, কয়েক মাস আগে বাবাকে হারিয়েছেন মোনালি। সেই সময় তিনি ছিলেন সুইৎজারল্যান্ডে তাঁর স্বামী মাইকের সঙ্গে। বাবা শক্তি ঠাকুরের মৃ'ত্যুর খবর শুনে তিনি ফিরে আসেন দেশে। কঠিন সময় কাটিয়েছেন গায়িকা।

করো'না অ'তিমা'রির সময় নিজেকে হাসিখুশি রাখতে প্রিয় ডাইচির (পোষ্য) সঙ্গে সময় কা'টাতে দেখা গিয়েছিল তাঁকে। কালীপুজো এবং দীপাবলিতে মায়ের সঙ্গে সময় মুম্বইতে সময় কাটিয়েছিলেন তিনি।

এ ছাড়াও মাঝেমধ্যেই সালসা নাচতেও দেখা গিয়েছে তাঁকে। তবে এ বার উৎসবের ম'রসুম শেষে নিজের শরীর স্বাস্থ্যের দিকে নজর দিয়েছেন মোনালি। নিজেকে আরও ফিট করে তুলতে জিমে ঘাম ঝরাচ্ছেন তিনি।

Back to top button