মাঝ রাতে ঘুম থেকে উঠেও ছে’লের সঙ্গে কথা বলতে হয়: কোয়েল মল্লিক

কলকাতার জনপ্রিয় অ’ভিনেত্রী কোয়েল মল্লিকের ঘর আলো করে এসেছে ফুটফুটে ছে’লেসন্তান। প্রথম সন্তানকে নিয়ে জীবনের অন্যতম সেরা সময় পার করছেন টালিউড নায়িকা।

ছে’লেকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে কিছু ছবি পোস্ট ক’রেছেন কোয়েল। সেখানে দেখা গেছে, সন্তানকে আদরে আগলে রেখেছেন তিনি। ছবিতে দেখা গেছে, কোয়েলের পরনে অফ হোয়াইট রঙের সুতোর কাজ করা শাড়ি, কপালে ছোট্ট কালো টিপ। হলুদ পাঞ্জাবিতে ‘কবীর’ (কোয়েলের ছে’লে) যেন এক রাজপুত্তুর। ছে’লের দিকে একদৃষ্টে তাকিয়ে রয়েছেন কোয়েল। তার ঠোঁটজুড়ে পরিতৃপ্তির হাসি।

ছোট্ট কবীর এখন থেকেই মায়ের মতো। কথা না বলতে শিখলেও নিজে’র মতো করেই মায়ের স’ঙ্গে সারারাত কথা বলে সে। জেগে থাকলে হয় তাকে কোলে নিয়ে ঘুরতে হবে, না হলে তার স’ঙ্গে কথা বলে যেতে হবে। এখন থেকেই ছে’লের নানা আবদার।

কোয়েল আনন্দবাজারকে জা’নান, আ’সল-নকল পরখ ক’রতে ওস্তাদ সে! মা একটু চোখের আড়াল হলেই ছে’লের অ’ভিমান। তাকে বোকা বানানো মুখের কথা নয়। মাঝরাতে ঘুম থেকে উঠিয়ে দিয়েও কথা বলে যেতে হয় তার স’ঙ্গে। মাকে তার চাই!

জ’ন্মের পর থেকে কবীরকে সোশ্যাল মিডিয়া থেকে কিছুটা দূ’রেই রেখেছেন কোয়েল। খুব ঘন ঘন ছে’লের ছবি পোস্ট ক’রতে দেখা যায় না তাকে। তাই দেখা মিললেই ছোট্ট কবীরকে ভালোবাসায় ভরিয়ে দেন অনুরাগীরা।

তথ্যসূত্র: আনন্দবাজার পত্রিকা

Back to top button