অবশেষে আ'লোচিত সেই মাসুদ রানার নায়িকা হচ্ছেন পূজা চেরী

বেশ আ’লোচনার জ’ন্ম দিয়ে শুরু হ’য়েছি’লো তু’মুল জনপ্রি’য় গো’য়ে’ন্দা চরিত্র মা’সুদ রানা’কে নিয়ে সি’নেমা তৈ’রির যাত্রা। ঘো’ষ’ণার পর কে'টে গেছে অ’নেক সময়। এখনো শু’টিংয়ে নামতে’ পারে’ননি ছবির পরি’চা’লক সৈক’ত নাসির।

অনে’ক বি’তর্কে’র পর মাসুদ রানা চরি’ত্রে রা’সেল রা’নাকে পা’ওয়া গেলেও বাকি ছি’লো এ ছবির নায়ি’কা নি’র্বাচন। জানা গেল, এ প্র’জ’ন্মের মেধাবী ও চা’হিদাস’ম্পন্ন অ'ভি’নেত্রী পূজা চেরীই হতে চলেছেন দুর্ধ'র্ষ এজে’ন্ট মাসু’দ রানার প’র্দাস’ঙ্গিনী। এরইম’ধ্যে তার ফ’টোশু’টও শেষ হয়ে’ছে। এ ছবির প্রযোজ’না প্রতি’ষ্ঠান জাজ মাল্টি’মিডি’য়ার একটি’ ঘ’নি’ষ্ট একটি সূত্র এই তথ্য নি’শ্চি’ত করেছে।

তবে এই বিষয়ে কিছুই জা’নেন না বলেদা’বি করেছে’ন সৈকত নাসির। তিনি গতকাল বৃহস্পতিবার বলেন, ‘এ ছবির শিল্পী নির্বাচনের সঙ্গে আমি জ'ড়িত নই। তাই বলতে পারছি না। এটা সিনে’মা'র প্রযোজ’না প্রতি’ষ্ঠান দে’খা’শোনা করছে। নায়িকা যেই হোক, তার জন্য শুভ’কামনা থাকবে। আশা কর’বো পাঠ’কপ্রিয় ‘মাসুদ রানা’-কে নিয়ে স’ফল জার্নি হবে আমা’দের।’

এদিকে এ ব্যাপা’রে জান’তে পূজা চেরীর সঙ্গে যোগা’যোগ করা হলে বুধ’বার রাতে দেয়া এক সা’ক্ষাৎকারে ‘নি বলেন, ‘চূড়া’ন্ত না হওয়া পর্যন্ত কিছুই নিশ্চিত নয়।’প্রসঙ্গত, কাজী আ’নোয়া’র হো’সেন রচিত জনপ্রিয় গো’য়েন্দা চ’রিত্র মাসুদ রা’নাকে নিয়ে ঢা’লি’উডে নি’র্মিত হচ্ছে দু’টি সিনেমা।

এর একটি পরিচা’লনা করবেন সৈ’কত নাসির। এতে মা’সুদ রানা চ’রি’ত্রে অ'ভি’নয় করবেন ‘কে হবে মা’সুদ রানা’র চ্যা’ম্পিয়ন রাসেল রানা। এ সিনেমায় দেখা যে’তে পারে ‘ঢাকা অ্যা’টাক’খ্যাত তাস’কিন র’হমা’নকে। এদিকে পূজা চেরী অ'ভিনীত ‘শান’, ‘জিন’ ছবি’গুলো রয়েছে মুক্তির অ'পেক্ষায়। নতুন করে তিনি কা’জ শুরু করবেন ‘হৃদিতা’ সিনেমায়।

Back to top button