পরীমনির ফেস’বুকে ‘অ’শ্লী’ল’ স্ট্যা’টাস

ঢালি’উ’ডের জনপ্রি’য় অ'ভিনেত্রী পরীম’নি। অ’ল্প সময়ে যিনি অ’র্জন করে’ছেন দ’র্শকপ্রি’য়তা। শুধু চল’চ্চিত্রে ভা’লো অ’ভিন’য়ের জন্য’ই নয়, প্রশংসা কু’ড়িয়ে’ছেন চলচ্চি’ত্রের বা’ইরে নানা কর্ম”কা’ণ্ডে’র জন্যও।

সোশ্যাল মি’ডিয়া’তেও তিনি বেশ অ্যা’ক্টি’ভ। আ’বেদ’নময়ী এই অ’ভিনে’ত্রীর ফ্যা’নের সংখ্যাও তাই ক্রমশ উ’র্ধ্ব’মুখী। তবে পরী এবার আ’লোচ’নায় আ’স’লেন ফে’সবুকে ‘অন্য’রকম’ এক স্ট্যা’টা’সের কারণে। বৃহস্প’তি’বার অ'ভি’নে’ত্রী তার ফেস’বুক হ্যান্ডে’লে লিখেন, জ্বর অ'সু’খ হইলে জী’ব’নের এক একটা….. (প্রকাশ অযোগ্য) আবি’ষ্কার করা যায়।

এর পরই স্ট্যাটা’সটি ভা’ই’রাল হয়ে যায়। তবে মন্ত’ব্যে’র ঘরে ঢুঁ মা’র’লে ই’তিবা’চক ‘ক’মেন্ট’-ই ল’ক্ষ্য করা যায়। পরী’র ক’থার সঙ্গে তাল মি’লি’য়ে সৈ’য়েদা এ্যা’নি হক না’মে এক নে’টি’জেন ম’ন্তব্য করেন। এছাড়া বা’কি সব কমে’ন্টে মোটা’মুটি ‘স’হমত’ টা’ইপে’র একই বক্ত’ব্য পাওয়া’ গেছে।

সম্প্রতি পরী’ম’নি তার জ’ন্ম’দিনের পো’শা’কের রঙ নিয়ে সাংবাদিকদের সঙ্গে ‘ময়ূর’ এর ইংরে’জি শব্দ ‘পিক’ক’ ব’লতে গিয়ে ‘কক’পি’ট’ বলে ফে’লেন। তাৎক্ষ’ণি’ক তিনি আ’বা’র শু’দ্ধ উচ্চা’রণটাই করেন। তবে ওই ভি’ডিওটি সামা’জিক যো’গা’যোগ মা’ধ্যমে ভা’ই'রা’ল হয়ে যা’য়। তার ইংরে’জি জানা বা না-জানা নি’য়ে ‘ট্র’ল’ কর’তে থা’কেন অনে’কেই।

প্রস’ঙ্গ’ত, পরী’মনি অ'ভি’নীত রায়’হান জু’য়েল পরিচা’লিত ‘অ্যাড’ভেঞ্চা’র অব সুন্দর’বন’ সি’নেমা’টির শুটিং এরই মধ্যে সম্প’ন্ন হয়ে’ছে। দেশের স্কু’ল খু’ললেই সিনে’মা’টি মু’ক্তি’র দে’য়ার পরি’কল্পনা রয়েছে।

Back to top button