মিমির যে ছবি দেখে নিজেকে সামলাতে পারলেন না এই তারকা

চলতি বছরে নিত্য নতু’ন রূপে ধ'রা দি’চ্ছেন টা’লিপাড়ার এই তা’রকা সাংসদ। একদি’কে যেমন অ'ভিনয় করছে সের’কমই আ’বার শুটিং’য়ের কাজও সাম’লা’চ্ছেন। তবে এই ব্য’স্ততার মা’ঝেই চু’ই’য়ে পড়ছে ‘তার ‘গ্ল্যামা'র।

এখনও বুঝ’তে পা’রেননি এ’খানে কার কথা হচ্ছে? টালিপা’ড়ার তারকা সাংসদ আর কে’ইবা হতে পারে মি’মি চক্রব’র্তী ছাড়া।যত দিন যা’চ্ছে ত’তই যেন মিমি’র সৌ’ন্দর্য বে’ড়েই চ’লেছে। সো’শ্যাল মি’ডিয়া কাঁপা’তে মা’ঝেম’ধ্যেই হট অবতারে অ’ব’তীর্ণ হন মিমি। এবার হট মিমি’কে দেখে ঘা’ম ঝর’ছে কোন পু’রুষের নয় বরং এক না’রীর। জানেন সে কে?

বর্তমা’নে মিমি ব্যস্ত ‘বা’জি’ ছবির শ্যু’টিং নিয়ে। কিছুদি’ন আগে’ই ছবির শু’টিং’য়ের জন্য লন্ডন পাড়ি’ দি’য়েছিলেন অ’ভি’নেত্রী। লন্ড’নে শুটিং ক’রতে গিয়ে সেখা’নের পরি’বে’শের সঙ্গে মিশে ছবি তুল’বেন না এটা কি হয়। কা’রণ তা’রকা সাং’সদ মিমি পা’র্টির ‘কাজ অ’ভি’নয়ের পা’শা’পাশি সো’শ্যাল মি’ডি’য়াতেও বেশ অ্যা’ক্টিভ।

মা’ঝেম’ধ্যেই নি’ত্যন’তুন ছ’বি ভিডিও পোস্ট করে ‘নুরা’গীদে’র এ’ন্টারটেইন করেন অ'ভি’নেত্রী। আর তাই ল’ন্ডনে গিয়ে’ও সেখান’কার মু’হূ’র্ত ধরে রাখ’লেন মিমি। লন্ডনে থা’কা’কালীন একা’ধিক ভিডিও ছবি শেয়ার করে’ছিলনে অ'ভিনেত্রী। তারই মধ্যে মি’মির একটি ছবি দেখে ফিদা টালি’পাড়া’রই এক তারকা। সেই তা’রকা ছে'লে নয় বরং মে’য়ে।

সো’শ্যাল মিডি’য়ায় একটি ছবি ভাই'রাল হ’য়েছে সেখানে মি’মিকে লক্ষ্য করা যাচ্ছে শ্যুটিং সেটে চে’য়ারে বসে রোদ পো’য়াচ্ছেন। কা’লার্স চু’লে হাত বো’লাতে বো’লাতে দীর্ঘ ভাব’নায় ম’গ্ন তা’রকা সাংসদ।

ছবি পোস্ট করে ক্যাপশ’নে লিখেছি’লেন, ‘শী’তের সকাল থেকে ফি’রে’দেখা’। ‘শ্যুটিংয়ে’র ফাঁ’কে অ'ভিনে’ত্রীর এই ক্যা’নডিড ছবি দেখে পাগল হয়েছেন টলিপাড়ার অ'ভি’নেত্রী সৌ’রসে’নী মৈত্র। অ'ভি’নেত্রীর ছবি দেখে সৌর’সেনী ক’মেন্ট ক’রেছেন ‘স’কাল তো ঠা’ন্ডা, কিন্তু তুমি তো ফুল অন হট’। এটা বলতেই হয় শুধু পু’রুষ নয় মিমির রু’পে পা’গল হয় নারী’রাও।

কিছু’দিন আগেই’জলপাই’গু’ড়িতে গিয়ে’ছিলেন মি’মি৷ নিজের বাড়ি, নিজের শহরে, নিজের মানু’ষদের সঙ্গে সময় কা'টানোর জন্য৷ নিজের মতো করে সময় কা'টা’নোর মাঝে’ই ছো’টবে’লার স্মৃ’তিতে পা ভেজা’তে দেখা গি’য়েছিল মিমি চক্রবর্তী’কে।

Back to top button