স্বামীর কারণে যে ক্ষতি হলো শাকিবের ‘প্রিয়া আমা’র প্রিয়া’ ছবির নায়িকা সাহারার

২০০৮ সালের হিট সিনেমা'র তা’লিকায় জা’য়গা করে নেয় ‘প্রিয়া আমা’র প্রিয়া’। শাকিব খা’নের ‘বি’পরীতে এ সিনে’মায় অ'ভিনয় করে আ’লোচ’নায় আ’সেন সা’হারা। পরে বেশ কিছু সিনেমায় অ'ভি’নয় ক’রেন তিনি।

সর্বমোট ৫০টি সিনে’মায় অ'ভি’নয় করে’ছেন এই নায়িকা। ২০১৫ সালে মাহবু’বুর রহমা’নের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সাহারা। এরপর চ’লচ্চিত্রা’ঙ্গন থেকে লা’পা’ত্তা তিনি। এর মধ্যে একা’ধি’কবার ঘো’ষণা দিয়েও রুপা’লি প’র্দায় আ’র ফেরা ‘হয়নি তার।

কেন চলচ্চি’ত্রে ফিরছেন না তিনি? আ’দৌ কি তিনি ফি’রবেন? এমন প্রশ্নে’র উত্তরে সাহারা জানান, বর্তমানে স্বা’মী-সংসা’র নিয়ে ব্য’স্ত সময় পার কর’ছেন। তা’ছাড়া তার নিজস্ব ফ্যাশন হাউ’জেও সম’য় দি’চ্ছেন।

মূলত স্বামী মাহবুবুর রহমা’নের ইচ্ছা’য় চল’চ্চিত্র থে’কে দূরে রয়ে’ছেন সাহারা। চ’লচ্চিত্রে অ’ভিনয় এ’কেবারেই পছ’ন্দ করেন না তি’নি। যে কার’ণে দূরে রয়ে’ছে’ন। ভ’বি’ষ্যতে চ’লচ্চি’ত্রে ফে’রার কোনো প’রিক’ল্পনা আ’পা’তত তার নেই।

সা’হারা নৃত্য পরিচা’লক আ’জিজ’ রে’জার কাছে নাচ শি’খে’ছেন। আর সে সুবা’দেই প’রি’চালক লিট’নের সঙ্গে তার পরিচয়। ২০০৪ সালে শাহা’দাৎ হোসেন লিট’নের ‘রুখে দাঁড়াও’ শিরো’নামে চ’লচ্চি’ত্রে শাকিব খানের বিপ’রীতে অ'ভি’নয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে তার অ'ভি’ষেক ঘটে।

সাহা’রাকে সর্বশেষ ২০১৪ সালে রাজু চৌ’ধুরীর পরিচা’ল’নায় ‘তোকে ভালো’বাস’তেই’ হবে’ চলচ্চিত্রে দেখা যায়। এর’পর আর নতুন কোনো চল’চ্চিত্রে অ'ভিনয় করেননি তিনি।

Back to top button