হাঁটুর বয়সি অ'ভিনেত্রী দীঘির সঙ্গে ‘প্রে'ম’ করছেন অমিত হাসান

বাংলা চলচ্চি’ত্রের নতুন নাম প্রার্থনা ফার’দিন দীঘি। সম্প্রতি এই প্ল্যা”টফ’র্মে পরি’পূর্ণ নায়িকা হি’সেবে আ’বির্ভূত হয়েছেন তিনি। এরপর একের পর এক সিনে’মায় অ'ভি’নয় করে যা’চ্ছেন দী’ঘি।

সেই ধারাবা’হিক’তায় এবার দে’লো’য়ার জাহান ঝন্টু পরিচালিত ‘তুমি আ’ছো তুমি নেই’ শিরো’নামের একটি ছবিতে অ'ভি’নয় করছেন এই নায়িকা। যেখানে তার বিপ’রীতে থাক’বেন ঢা’কাই সিনে’মা'র জ’নপ্রিয় অ'ভিনেতা অমিত হাসান। ছবি’তে অমিত হা’সানের স’ঙ্গে প্রে'ম ক’রবেন দীঘি।

‘সিনেমা প্র’সঙ্গে অ’মিত হাসান বলেন, গুণী একজন পরিচা’লক ঝন্টু সাহেব। তার স’ঙ্গে কাজ করার অ'ভিজ্ঞ’তা বরা’বরই ভালো। আমা'র শু’টিং শেষ পর্যা’য়ে। এই গ’ল্পটি এ’কটি গ্রামীণ প্রে’ক্ষাপটের। এখানে আমা’র চরি’ত্রটির নাম শাহী। আমি দীঘিকে ভালো’বাসি এবং আমা’দের বিয়ে হ’ওয়ার কথা।

নতুন প্রজ’ন্মের নায়িকা দীঘির সঙ্গে অ'ভি’নয়ের প্রস’ঙ্গে অমিত হাসান বলেন, কয়ে’কটা জে’নারে’শনের একটা মিলন ঘটে এখানে। দীঘি আমা’র কাছে মে’য়ের মতো। সেই ছো’ট থেকে ওকে দে’খছি, স্নেহ করছি। ওর বাবা-মা দু’জনই আমা’দে’র মানুষ, প্রি’য়জন। সেই হি’সেবে দীঘি আমা’দের কোলে পি’ঠেই মানু’ষ হয়ে’ছে।

সেই ‘দীঘির’ স’ঙ্গে প্রে’মিকের চরিত্রে অ’ভিন’য় ক’রাটা কিন্তু অ’বশ্যই একটা ম’জার অ'ভি’জ্ঞতা। সিনে’মায় আরো অ'ভি’নয় করে’ছেন সিমি, শবন’ম পারভীন, সুব্রত, আমি’র সিরা’জীসহ অনে’কেই। ছবিটি আস’ছে বছরে মুক্তি পাবে বলে জানা গেছে।

Back to top button