জানেন কি নায়িকা জয়ার বর্তমান বয়স কত

বাংলাদেশের একমাত্র ‘ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড’ পাওয়া অ'ভিনেত্রী জয়া আহসান। বর্তমানে বাংলাদেশের জনপ্রিয় এ নায়িকার আজ জন্ম'দিন।তার জন্ম'দিনে আজকের আয়োজন জয়া আহসানকে নিয়েই।ফিটনেস ও ক্যারিয়ারের সাফল্যের কারনে তার বয়স নিয়ে দ্বিধা হতেই পারে।

নিজের ফিটনেস নিয়ে তিনি ফেসবুকে লিখেন, ”ফিটনেসটা আমা'র কাছে শুধু সৌন্দর্য ধরে রাখার বিষয় নয়। এটি একাগ্রতা ও ধৈর্যচর্চার উপায়ও।”বর্তমানে দুই বাংলার জনপ্রিয় এ নায়িকার অ'ভিনয় দক্ষতা নিয়ে খুব-কম ই প্রশ্ন উঠে নেটিজেনদের কাছে।

তিনি নিজের কাজের সুবিধার জন্যই ফিটনেস ঠিক রেখেছেন জানিয়ে বলেন,‘আমি অনেক আগে থেকেই ফিটনেস সেন্টারে যাই। এটা আমা'র নিয়মিত কাজেরই অংশ। নিজের কাজে উৎসাহ ও অনুপ্রেরণার জন্য এই ব্যাপারটা খুব সহায়ক।’

বাংলাদেশের জনপ্রিয় নায়িয়া জয়া আহসান ১৯৭২ সালের ১ জুলাই জন্মগ্রহন করেন। সে হিসেবে জয়ার বর্তমান বয়স ৪৫ বছর। তবে তার বর্তমান ফিটনেস দেখে মনেই হবে না তার বয়স এত।তিনি ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড, জাতীয় চলচিত্র পুরস্কার সহ একাধিক পুরস্কারে ভূষিত হয়েছেন। এসব স্বীকৃতি নিয়ে তিনি বলেন, ‘যে কোনো স্বীকৃতিই একজন শিল্পীর জন্য অনেক সম্মানের, ভালোলাগার।

দেশ আমাকে বেশ কয়েকটি চলচ্চিত্রে অ'ভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত করেছে। কিন্তু দেশের বাইরে কলকাতার চলচ্চিত্রে অ'ভিনয়ের জন্য একজন বাংলাদেশি অ'ভিনেত্রী হিসেবে ‘জি-সিনে অ্যাওয়ার্ডস’-এ শ্রেষ্ঠ অ'ভিনেত্রীর পুরস্কার আমিই প্রথম পেলাম। একজন বাংলাদেশি হিসেবে এই সম্মাননা আমাকে গর্বিত করে।’

Back to top button