“এত কুৎসিত মেয়ে’কে বি’য়ে! আ’মিই তো ভালো ছি’লাম” অনির্বাণের হবু স্ত্রী'কে নোংরা ট্রো’লিং!

ক’থায় আ’ছে না মেয়েরাই মেয়েদের শত্রু, আরো একবার সেই ক’থা প্র’মাণিত হ’লো নেট দু’নিয়ায়। কিছু’দিন আ’গেই জানা গিয়েছিল টলিউড অ'ভি’নেতা অনি’র্বাণ ভট্টাচা’র্য বিয়ের পিঁ’ড়িতে বসতে চ’লেছেন, পাত্রী তার দীর্ঘ”দিনের বান্ধবী মধুরিমা গো’স্বামী।

যে খবর শোনা’র পর মন ভেঙে গিয়ে’ছে অনির্বা’ণের অগ’ণিত মহিলা ভ’ক্তদের। সো’শ্যাল মিডি’য়ায় তাকে ঘিরে মন ভাঙ্গার খো’লা চিঠি লি’খছেন অনেকেই কিন্তু কয়ে’কজন যে শা’লী’নতা’র সীমা অ'তিক্রম করে গিয়েছে তা তাদের পোস্ট থেকেই স্পষ্ট।ম’ধুরিমা ঘোষ স্বা’মীর ছবি প্রকা’শ্যে আসা’র পর থেকেই তাকে নিয়ে চলছে নোংরা ট্রোলিং আর তা করছেন কিন্তু এক’শ্রেণীর’ ম’হিলা’রাই।

অনির্বা’ণের ম’হিলা ভক্তরা বিভিন্ন জায়গা’য় বিভি’ন্ন ভাবে বলে চলে’ছেন যে, “মধু’রিমা’কে দেখ’তে অ'ত্যন্ত বা’জে।‌অনি’র্বাণের সঙ্গে মানায় না ।আমি তো অনেক সু’ন্দরী ছিলা’ম অ’নির্বাণ তো আ’মাকে’ই বাছতে পারত।” এছাড়াও মধু’রিমা'র’ ছবি শে’য়ার করে ক’দর্য ভাষায় তাকে সমানে আ’ক্র’মণ করে যাচ্ছেন এই মহিলা ভক্ত’রা।

এবার এর বি’রু’দ্ধেই সরব হলেন আ’রে’কদ’ল মহি’লা। তারা বলছেন যে এর আগে আ’বীর চট্টো’পাধ্যায় এবং তার স্ত্রী' নন্দিনী চট্টোপাধ্যায়, অ'ভিনেত্রী সো’হিনী হালদার এবং অ'ভিনেতা সপ্তর্ষি’কে নিয়েও নোংরা ট্রো’লিং হয়ে’ছে কিন্তু এবার এই জিনি’সটা বন্ধ হওয়া দর’কার। ভালোবাসা এবং বি’য়ে শুধুমাত্র রুপ আর গুণ দেখে হয় না, দুজ’নের মধ্যে টান এবং পার’স্পরিক বো’ঝাপ’ড়াটা দেখেই হয়।

এরক’মটাই বল’ছেন এই প্রতিবা’দী মহি’লারা।তারা এও জা’নাচ্ছেন যে অনির্বাণ কাকে বিয়ে করবেন সেটা স’ম্পূর্ণ তার ব্য’ক্তিগত ব্যাপার তাই যারা মধু’রিমাকে নিয়ে এরকম অ’শ্লী’ল ট্রো’লিং করছে তারা চু’প হয়ে গে’লেই ‘ভাল হয় বলে হুঁ’শি’য়ারি দিয়ে’ছেন অ’নির্বা’ণের এই প্রতিবাদী মহিলা ভক্তরা।

Back to top button