রোশনের বিশ্বস্ত শ্রাবন্ত্রী নয়! তবে কে?

শ্রাবন্তীর তৃতীয় বিয়ে ভাঙার খবর নিয়ে বেশ কয়েকদিন ধরেই তুমুল আলোচনা৷ সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে নানা তর্ক-বিতর্ক, ট্রোলও ৷ এমনকী', শ্রাবন্তী ফের এমন কেন করতে চলেছেন, তা নিয়ে নানা মুণির নানা মত।

তবে এ ব্যাপারে শ্রাবন্তী মুখ না খুললেও, শ্রাবন্তীর সঙ্গে আলাদা থাকার কথাটা প্রথম গণমাধ্যমকে জানান শ্রাবন্তীর বর রোশন সিং৷ তিনি জানিয়েছিলেন, দুর্গাপুজার অনেকদিন আগে থেকেই শ্রাবন্তী আর তিনি আলাদা থাকছেন৷ তবে এ বিষয়ে পরবর্তীতে বিস্তারিত আর কিছু বলেনি রোশন। এরপর শ্রাবন্তী তাকে ইন্সাগ্রামে আনফলো করে দেয়।

রোশনও শ্রাবন্তীকে আনফলো করে দেন ৷ তখন থেকে ইনস্টাগ্রামে একটা ছবিও শ্রাবন্তীর নেই ! আর তা থেকেই রোজ রোজ নতুন নতুন জল্পনা শুরু হয়৷ সোমবার একটি ছবি পোস্ট করেছেন শ্রাবন্তীর স্বামী রোশন সিং। একটি কুকুর ছানাকে হাতের মুঠোয় নিয়ে হাঁ করে দাঁড়ানোর ভঙ্গিমায় তোলা ছবিটি পোস্ট করেছেন তিনি। যে ছবির ক্যাপশনে লিখেছেন ফেইথফুল।

অর্থাৎ ‘বিশ্বস্ত’। কেন একথা লিখলেন রোশন? সে প্রশ্ন ইতিমধ্যেই ঘুরপাক খেতে শুরু করেছে। কথায় বলে, স্বামী-স্ত্রী'র স'ম্পর্কের ভিতই নাকি বিশ্বা'স। বিয়ে ভাঙার জল্পনার মাঝে তবে কী' এই পোস্টের মাধ্যমে কাকে বেশি বিশ্বা'স করেন তা সত্যিই বুঝিয়ে দিলেন রোশন? সেই প্রশ্ন এখন চতুর্দিকে ঘুরপাক খাচ্ছে।

এদিকে, রোববারই পাহাড়ে ঘুরে বেড়ানোর একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন রোশন। যেখানে দেখা গিয়েছে প্রাকৃতিক সৌন্দর্যে ভরা একটি জায়গায় একা দাঁড়িয়ে রয়েছেন তিনি। আর তা নিয়েও চলছে জো'র আলোচনা।স্ত্রী'র সঙ্গে স'ম্পর্কে ফাটলের জেরেই নাকি ‘একা’ বাঁচতে শিখছেন রোশন, এমনদা’বি করছেন কেউ কেউ। যদিও সোশ্যাল মিডিয়ায় রোশন কিছুইদা’বি করেননি।

তিনি স্রেফ একটি ছবিই পোস্ট করেছেন।এদিকে, সদ্যই শ্রাবন্তীর ‘দ্বিতীয় সন্তান’ পথচলা শুরু করেছে। উদ্বোধন হয়েছে তাঁর নতুন জিমের। যা কিনা একসময় রোশন এবং শ্রাবন্তীর যৌথ স্বপ্ন ছিল। তবে আজ দুইজনে সম্পূর্ণ আলাদা পথে হাঁটছেন। এই পরিস্থিতিতে স্বপ্নের দায় একা কাঁধে নিয়েই এগিয়ে চলেছেন অ'ভিনেত্রী।

Back to top button