বিয়ের ৩ মাসের মধ্যে’ই জটিল রো’গে আ’ক্রা’ন্ত ‘বা’হুবলী’ খ্যাত বল্লা’লদে’ব

‘বা’হুব’লী’ খ্যাত রানা দগ্গু’বতী। এই ছবিতে বল্লাল’দেবের ভূমি’কায় অ'ভিনয় করেছিলেন এই গুণী অ'ভিনেতা। যার অ’ভিনয় দক্ষতা দেখে মু’গ্ধ হয়ে’ছি’লেন দ’র্শ’করাও। এখনো স’বার মনে তার সেই চেহা’রা বাঁ'ধাই করা র’য়েছে।

সেই পে’টা’নো চে’হারা, পে’শীশ’ক্তি, তার কঠিন মুখ…প’র্দায় দেখেও যা ভ’য় ধ’রিয়ে’ছিল মানুষে’র মনে। এখন তার চে’হা’রা হয়ে’ গেছে একদম বিপরীত। বল্লাল’দে’বের এমন হাড় জি’রজি’রে চেহারা দেখে চ'মকে উঠেছেন নে’টিজেন’রা। যেন শুকি’য়ে কাঠ হয়ে গি’য়েছেন তিনি। কিন্তু এর পেছনে আসল কারণ’টা কখ’নোই খোলসা করে ব’লেননি রানা।

এর আগেও একবার শো’না গিয়ে’ছিল তার অ’সু’স্থতার খবর। সে সময় র’টেছিল, অ'ভি’নেতার কি’ডনি বি’কল হয়ে গি’য়েছে। তাই তার কিডনি প্র’তি’স্থাপন করতে হবে। এ জন্য দে’শের বা’ইরে নিয়ে যাওয়া হবে তাকে,

এমনটাও শোনা গিয়ে’ছিল। কিন্তু সে সময় এ সব খবর গু’জব বলে উড়িয়ে দিয়ে’ছিলেন রানা। এরপর থে’কেই রানার শ’রীর ক্রম’শ ভে’ঙে পড়’তে দেখা যায়। এ বছ’রে’র আগ’স্ট মাসে মিহিকা বাজা’জের সঙ্গে বিয়ে হয়ে’ছে রানার। বি’য়ের ছবি’তেও তাঁর সেই পে’শি'ব’হুল চেহারার দেখা মেলেনি।

অব’শেষে একটি চ্যাট শোয়ে এসে নিজের অ'সুস্থতা নিয়ে মুখ খুললেন অ'ভিনেতা। অ'ভিনেত্রী ও রানার বা’ন্ধবী সামান্থা আক্কিনেনি’র জ’নপ্রিয় চ্যাট শো ‘শ্যাম জ্যাম’-এ এসে নিজের অ’সুস্থ’তার কথা স্বীকার করে নেন রানা। কথা ব’লতে বলতে তার চোখে জল চ’লে আসে। শোয়ে’র সঞ্চা’লিকা সামা’ন্থাও কেঁদে ফেলে’ন। রানা জানা’ন তিনি জ’টিল এক রো’গে আ’ক্রা’ন্ত।

রানা ব’লেন, ‘‘জীবন যখন সামনের দিকে এগতে চায়, তখন হঠাৎই থামা'র বো’তামটা সেখানে চলে আসে। ব্লাড প্রেসার, হার্টের পাশে ক্যা’লসিফি’কেশন, কিডনি ফে’লিওর… এখানে ৭০ শতাংশ স’ম্ভা’বনা আছে স্ট্রো’ক বা হ্যা’মা’রেজ হওয়ার…আর ৩০ শ’তাংশ মৃ’ত্যু’র।’’

রানা’র এই কথা শুনে চো’খের জল ধ’রে রা’খতে পা’রে’ননি সা’মা’ন্থাও। রা’নার ভ’ক্ত’রা তার চেহা’রা দেখে আগে’ও অনুমা’ন করে’ছি’লেন, কিছু একটা হ’য়েছে অ’ভি’নেতার। এ বার সেই আ’শ’ঙ্কাই সত্যি প্র’মা’ণিত হ’লো।

Back to top button