কু’মা'র শা’নুর গো’পন তথ্য ফাঁ’স, বাবার বি’রু’দ্ধে বি’স্ফো’রক ম’ন্তব্য ছে'লে জা’নের

জয়েশ ভট্টা’চার্য চেষ্টা করছেন বলিউডে প্লে ব্যাকের দুনি’য়ায় নি’জের জায়গা তৈরি করার। যদিও তাঁকে জ’য়েশ নামে কেউ চেনে না। ইন্ডাস্ট্রি’তে তিনি পরিচিত জান কুমা'র শানু নামে। এই নাম’টা শুনে নি’শ্চয়ই বুঝতে পার’ছেন এখানে কুমা'র শানুর ছে'লে জা’নের কথাই বলা হচ্ছে।

কিছু’দিন আ’গেই এ’ন্টার’টেইনিং গেম শো বিগ বস ১৪-তে অংশ’গ্রহণ ক’রেছি’লেন জান। যদিও বর্তমা’নে বিগ বসের ঘর থেকে আউট হয়ে গিয়েছেন কু’মা'র শানুর ছে'লে। বিগ বস থেকে আউ’ট হয়ে বাবার প্রসঙ্গে বি’স্ফো’রক ম’ন্তব্য জানের।

কেদা’রনাথ ভট্টাচার্য নব্ব’ইয়ের দশকে বলিউডে বিখ্যাত হন কুমা'র শানু নামে। বাবা বিখ্যাত গা’য়ক হিসেবে প্রতি’ষ্ঠিত হলেও জান সেভাবে পরিচিতি পান নি এখনও। যদিও গানের দুনি’য়ায় পরিচিতি না পেলেও সম্প্রতি তিনি শিরোনামে বিগ’বসে অংশ’গ্রহ’ণকারী হিসা’বে। কিন্তু গতকালই বিগ বসে’র ঘর থেকে কম ভোট পাও’য়ার কারণে আ’উট হয়ে গি’য়েছেন জান।

বিগ বসের ঘর থে’কে বের’নোর পরই তার বাবা কুমা'র ‘সানুকে নিয়ে মুখ খুল’লেন জান। এক সা’ক্ষাৎকা’রে জান বলেন, তাদে’র তিন ‘ভাই’কেই তাঁ’দের মা রিতা ভট্টা’চা’র্য একা হাতে বড় করে তু’লেছেন। সেখানে বাবার কোনও ভূমিকা নেই। তাঁদের জীব’নে মা-ই সব। তাঁর বড় হও’য়ার পি’ছনেও বাবা’র হাত নেই’।

জানের আরও অ'ভি’যোগ, কুমা'র শা’নুর সা’থে তার স্ত্রী'র বি’চ্ছেদের পর কোন’ওদিনই তাঁর দায়িত্ব নিতে চাননি। এম’নকী', তাঁদের সঙ্গে কুমা'র শানু কখনও যো’গাযোগও রাখতে চাননি’।জান বিগ’বসের ঘর থেকে আ’উট হয়ে যাওয়ায় ভা'রী ক'ষ্ট পে’য়েছে তার ঘনিষ্ঠ বন্ধু নিকি তা’ম্বো’লি। দেখা যায় জান বিগবসে ঘর থেকে বে’রিয়ে যা’ওয়ার পর জানের একটি ছবি সে তার টেবি’লে রাখে। জানের জন্য বিগবসের আ’রেক প্রতিযো’গী কবি’তার কাছে এসে কা’ন্নাকা’টি করে।

এমন কি বলেন জান শোতে থাকতে তাকে তার প্রাপ্য সম্মা’নটুকু সে করেনি। এখন তার ভা’রী খা’রাপ লাগছে।বলে রাখি বিগ বস শুরু হ’ওয়ার পর নিকির সঙ্গে বিতর্কে জড়ান জান। তাঁর সঙ্গে যেন মা'রাঠি ভা’ষায় কথা না বলা হয় বলে নিকিকে জানান তিনি। এরপরই জা’র বি’রু’দ্ধে ফুঁ’সে ওঠে শি'ব’সে'না।

জান ক্ষমা না চাইলে বিগ ব’সের শ্যুটিং বন্ধ করে দে’ওয়া হবে বলে দেওয়া হয় হু'মকি। বিগ বস তাকে তার দোষ চোখে আঙু’ল দিয়ে দে’খিয়ে দেওয়াতে জান সক’লের সা’মনে ক্ষ’মা'ও চায়। কিন্তু এই পরি’স্থিতি’তে মুখ খোলেন কুমা’র শানু। জান’কে তাঁর মা কী' শি’ক্ষা দিয়ে’ছেন বলে প্র’শ্ন তোলে’ন জানের বাবা। সক’লের সামনে ছে'লে’র হয়ে ক্ষ’মা চান তিনি।

Back to top button